Hair can reveal personality:চুলের স্টাইলে বোঝা যায় ব্যাক্তিতের স্বভাব ও চরিত্র এবং মেলে ভবিষ্যতের ইঙ্গিত । - Newsbazar24
লাইফ স্টাইল

Hair can reveal personality:চুলের স্টাইলে বোঝা যায় ব্যাক্তিতের স্বভাব ও চরিত্র এবং মেলে ভবিষ্যতের ইঙ্গিত ।

Hair can reveal personality:চুলের স্টাইলে বোঝা যায় ব্যাক্তিতের স্বভাব ও চরিত্র এবং মেলে ভবিষ্যতের ইঙ্গিত ।

Newsbazar24: চুল দেখে একজন ব্যাক্তির ব্যাক্তিত্ব ও চরিত্রে র আভাস পাওয়া যায়। সামুদ্রিক শাস্ত্র অনুসারে যে ব্যক্তির চুল গুলি অপরে উঠ  থাকে  তারা মঙ্গল ও রাহু দ্বারা প্রভাবিত হয়। এই ধরনের লোকদের সাফল্য পাওয়া খুব কঠিন হয়ে দাঁড়ায়। এই ধরনের লোকেদের অনেক শারিরিক পরিশ্রম করতে হয়। এই চুলের মানুষদের জন্য ভগবান শিবের উপাসনা করলে ভালো ফলাফল পাওয়া যায়। এ ছাড়া মঙ্গলবার দরিদ্র দের খাওয়া তে হয় এবং দান করতে হয় । 

জেনে নিন শাস্ত্রে  কি রয়েছে

 

সামুদ্রিক শাস্ত্রে আঠালো চুলের লোকদের আরও বেশি কথা বলার শ্রেণিতে রাখা হয়েছে। এই ধরনের লোকদের সঙ্গে বেশি কথা বলা এবং অপ্রয়োজনীয় কথা বলার কারণেই বিতর্কের সৃষ্টি হয়। অতএব, এই জাতীয় চুলের লোকদের সর্বদা তাঁদের কথাবার্তা নিয়ন্ত্রণ করা উচিত। এই দোষ থেকে মুক্তি পেতে বুধবার ছোট মেয়েদের ভক্তি সহকারে খাবার পরিবেশন করা উচিত। এতে করে এ ধরনের সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়।

 

কী বলছে সামুদ্রিক শাস্ত্র

 

সামুদ্রিক শাস্ত্রে, বাদামী চুলের লোকদের প্রগতিশীল হিসাবে বিবেচনা করা হয়, এই জাতীয় চুলের লোকেরা সহজেই উন্নতি করে। এ ছাড়া এ ধরনের চুলের মানুষদের শুধু তাঁদের বন্ধুদের কাছ থেকে কষ্ট পেতে হয়। বিয়ের পর এমন মানুষের ভাগ্য বদলে যায়। সেই সঙ্গে যাঁদের চুল বাদামি হয় তাঁরা তীক্ষ্ণ মনের হয়। শক্ত চুলের লোকেরা তাঁদের কাঙ্খিত কাজ বা পেশায় সফল হতে পারে না। এই ধরনের চুলের মানুষদের ক্যারিয়ারেও অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। এছাড়া যাঁদের চুল ধূসর এবং শক্ত, তাঁরা কিছু কাজে শীঘ্রই সাফল্য পান। এই ব্যক্তিরা তাঁদের কর্মজীবন এবং পেশায় সফল।

 

 

যাঁর চুল নরম ও পাতলা, তাঁর মন অনেক নরম। এ কারণে এরা কারো কথায় দ্রুত চলে আসে। একেবারে শিশুর মতোই সরল এবং সেই সঙ্গে এরা অত্যন্ত আবেগপ্রবণ। ঢেউ খেলানো বা যাঁর চুল সামান্য বাঁকা তাঁরা নিজের পছন্দ অনুযায়ী কাজ করতে পছন্দ করেন। এরা পরিশ্রমে সফল হয়। সময়ের সাথে পরিবর্তন করা তাদের অন্যতম প্রধান অভ্যাস। একাগ্রতার অভাব আছে।

 

চুলের স্টাইল দেখে বোঝা যায়

 

কোঁকড়া চুল দুই ধরনের হয়। একটি হল হালকা কোঁকড়ানো চুল,যা একটি ভাল লক্ষণ। অন্য কোঁকড়া চুল ঘন হয়। হালকা কোঁকড়া চুলের একজন ব্যক্তি সময়মতো জীবনে সাফল্য পান। মহিলাদের মাথার সামনের চুল বেশি কোঁকড়া হলে বাইরের পুরুষদের থেকে সাবধান হওয়া উচিত। যাঁদের ঘন কোঁকড়া চুল তাঁদের শরীরের দুর্বলতা নির্দেশ করে। এই ধরনের মানুষের বুধ ভালো, কিন্তু এই মানুষগুলো একটানা কাজ করে না।

 

কেমন হয় মানুষ

 

যাঁরা চুল সব সময় খোলা রাখতে পছন্দ করেন। এই ধরনের ব্যক্তি খোলা মনে এবং স্বাধীন হতে পছন্দ করে। তাঁরা বাইরে গিয়ে কাজ করতে পছন্দ করে। যারা চুল অর্ধেক বাঁধা এবং অর্ধেক খোলা রাখতে পছন্দ করেন। এই জাতীয় ব্যক্তি প্রতিটি পরিস্থিতিতে নিজেকে ছাঁচে ফেলেন। একটু স্বাধীনতা এবং একটু সংযম পছন্দ করে। এই ধরনের ব্যক্তি তার সামাজিক এবং পারিবারিক সম্পর্ক খুব ভালভাবে যত্ন নেয়। অন্যের কথা একটা নির্দিষ্ট মাত্রায় শোনে। সমুদ্রবিজ্ঞান অনুসারে, যে মহিলাদের চুল কানের কাছে তরঙ্গায়িত এবং কোঁকড়া হয়ে যায়, সেই মহিলারা ভাগ্যবান। এই জাতীয় মহিলা তাঁর ভাগ্য থেকে সমস্ত সুখ এবং আনন্দ পেতে থাকে। তাঁদের ভাগ্য তাঁদের সাথে যুক্ত ব্যক্তিদের জীবনে অগ্রসর হতেও সহায়ক করে। তবে এগুলি সম্পূর্ণ গণনা ভিত্তিক। ব্যক্তিভেদে এই ফলাফল ভিন্ন হতে পারে।

NewsDesk - 8

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news