Coochbehar news কুচবিহারের মৃত ও আহত পুণ্যার্থীদের পরিবারের জন্য সাহায্য রাজ্য সরকারের পাশাপাশি কেন্দ্রীয় সরকারের - Newsbazar24
শিলিগুরি দার্জিলিং কোচবিহার

Coochbehar news কুচবিহারের মৃত ও আহত পুণ্যার্থীদের পরিবারের জন্য সাহায্য রাজ্য সরকারের পাশাপাশি কেন্দ্রীয় সরকারের

Coochbehar news কুচবিহারের  মৃত ও আহত পুণ্যার্থীদের পরিবারের জন্য সাহায্য রাজ্য সরকারের পাশাপাশি কেন্দ্রীয় সরকারের

Newsbazar24:-রবিবার রাতে জল্পেশে পূজা দিতে যাওয়ার পথে একটি পিকআপ ভ্যানে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে কোচবিহারের  শীতলকুচির ১০ পুণ্যার্থীর মৃত্যু হয়। আহত হন অনেকেই। এই ঘটনায় মৃত ও  আহতদের পরিবারকে সাহায্যের কথা ঘোষণা করলো কেন্দ্রীয় সরকার।

মঙ্গলবার প্রধানমন্ত্রীর দপ্তরের তরফে টুইটে  জানানো হয়েছে, নিহতদের পরিবারকে দু লক্ষ টাকা এবং আহতদের পরিবারকে দেওয়া হবে ৫০ হাজার টাকা করে। প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিল থেকে ওই অর্থ দেওয়া হবে। 

অন্যদিকে সোমবার রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস বাগডোগরা বিমানবন্দরে নেমে সোজা চলে যান  জলপাইগুড়ি সড়কপথে।জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন আরও আহতদের সঙ্গে দেখা করে  তাদের চিকিৎসা ব্যবস্থার বিষয়টি সুনিশ্চিত করেন মন্ত্রী। তারপর আজ মঙ্গলবার কোচবিহারে গিয়ে নিহতদের পরিবারের সঙ্গে দেখা করে সমবেদনা জানান।

পাশাপাশি এদিনই শীতলকুচির বিডিও অফিসে রাজ্য সরকারের তরফে মৃতদের পরিবারের সদস্যদের হাতে দু’লক্ষ টাকার চেক তুলে দিয়েছেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস।

 এ প্রসঙ্গে মন্ত্রী অরূপ বিশ্বাস জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশে নিহতদের পরিবারবর্গ কে সমবেদনা জানাতে এবং আহতদের হাসপাতালে চিকিৎসা নিশ্চিত করতে পাশাপাশি মৃতদের পরিবারের হাতে দু লক্ষ টাকা সরকারি সাহায্য তুলে দেওয়ার জন্য এখানে উপস্থিত হয়েছি।

কোচবিহার জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানান ,রবিবার রাতে জল্পেশ মন্দিরে পুজো দিতে যাওয়ার পথে একটি পিকআপ ভ্যানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় ১০ জন পুণ্যার্থীর। জখম হন অন্তত ১৬ জন। বৃষ্টির জল জেনারেটরের সংস্পর্শে আসায় শর্টসার্কিট থেকে বিদ্যুৎস্পৃষ্ট হন সকলে।  

 

 

 

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news