Commonwealth Games 2022: কমনওয়েলথ গেমসের চতুর্থ দিনে ভারতের ৩ পদক, মোট পদক সংখ্যা ৯। - Newsbazar24
খেলা

Commonwealth Games 2022: কমনওয়েলথ গেমসের চতুর্থ দিনে ভারতের ৩ পদক, মোট পদক সংখ্যা ৯।

Commonwealth Games 2022: কমনওয়েলথ গেমসের চতুর্থ দিনে ভারতের ৩ পদক, মোট পদক সংখ্যা ৯।

Newsbazar 24:-বার্মিংহামে অনুষ্ঠিত ২০২২ সালের কমনওয়েলথ গেমসের চতুর্থ দিনে ভারতের ৩টি পদক লাভ। জুডো প্রতিযোগিতায় মহিলাদের ৪৮ কেজি বিভাগে সুশীলা দেবী লিকমাবাম রৌপ্য পদক জিতেছেন। পুরুষদের ৬০ কেজি বিভাগে বিজয় কুমার যাদব জিতেছেন ব্রোঞ্জ পদক। ভারোত্তোলনে মহিলাদের ৭১ কেজি বিভাগে হরজিন্দর কউর ব্রোঞ্জ জিতেছেন। ৩টি সোনা, ৩টি রূপা ও সমসংখ্যক ব্রোঞ্জ পদক জিতে এখন ভারতের মোট পদক সংখ্যা ৯। রাষ্ট্রপতি শ্রীমতী দ্রৌপদী মুর্মু, প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রী শ্রী অনুরাগ ঠাকুর সহ দেশের সকল প্রান্তের মানুষ ক্রীড়াবিদের অভিনন্দন জানিয়েছেন।

এক ট্যুইট বার্তায় রাষ্ট্রপতি বলেছেন, “আপনাদের দারুন সাফল্যের জন্য আপনারা অগণিত মানুষের মন জিতেছেন এবং লক্ষ লক্ষ মহিলাকে আপনারা অনুপ্রাণিত করেছেন। ভারত আপনাদের জন্য গর্বিত”।

রাষ্ট্রপতি, শ্রীমতী হরজিন্দর কউর-কে এক ট্যুইট বার্তায় বলেছেন, “কমনওয়েলথ ক্রীড়া প্রতিযোগিতায় ভারোত্তলনে ব্রোঞ্জ পদক জয়লাভের জন্য হরজিন্দর কাউর-কে অভিনন্দন জানাই। তাঁর জীবনের অনেক বাধা-বিপত্তি পেরিয়ে তিনি আজ পোডিয়ামে পৌঁছেছেন। সকলের জন্য যা অত্যন্ত অনুপ্রেরণাদায়ক। আগামী দিনে আপনি আরও অনেক গৌরব অর্জন করুন”।

আরেকটি ট্যুইট বার্তায় রাষ্ট্রপতি বলেছেন, “কমনওয়েলথ ক্রীড়া প্রতিযোগিতায় প্রথমবার খেলতে এসে বিজয় কুমার যাদব দারুন ফল করেছেন। জুডোয় পুরুষদের ৬০ কেজি বিভাগে ব্রোঞ্জ পদক জয়ের জন্য আপনাকে অভিনন্দন। প্রথম দিকের রাউন্ডগুলিতে যেভাবে আপনি এগিয়েছিলেন, তার মধ্য দিয়ে আপনার দক্ষতার পরিচয় পাওয়া যায়। এই কারণেই আপনি পদক জয় করেছেন। আপনার আগামী দিনে আরও সাফল্য কামনা করি”।

 

 

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news