Blood Camp সমগ্র জেলা জুড়ে চরম রক্ত সঙ্কটের মোকাবিলায় পথে নামল ব্লক প্রশাসন - Newsbazar24
মালদা

Blood Camp সমগ্র জেলা জুড়ে চরম রক্ত সঙ্কটের মোকাবিলায় পথে নামল ব্লক প্রশাসন

Blood Camp সমগ্র জেলা জুড়ে  চরম রক্ত সঙ্কটের মোকাবিলায় পথে নামল ব্লক প্রশাসন

Newsbazar 24:-: সমগ্র জেলা জুড়ে  চরম রক্ত সঙ্কটের মোকাবিলায় পথে নামল মালদহের ব্লক প্রশাসন। 

 জেলা শাসকের নির্দেশে শনিবার মালদহের হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক ও ১ নম্বর পঞ্চায়েত সমিতির যৌথ উদ্যোগে এবং হরিশ্চন্দ্রপুর ব্যবসায়ী সমিতির সহযোগিতায় এদিন ব্লক চত্বরে একটি স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। 

এদিন প্রায় ওই রক্তদান শিবিরে ৬০জনেরও বেশি মহিলা ও পুরুষ স্বেচ্ছায় রক্তদান করেন। এদিনের ওই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন, হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের ব্লকের বিডিও অনির্বাণ বসু, হরিশ্চন্দ্রপুর ব্যবসায়ী সমিতির সম্পাদক পবন কেডিয়া, ব্যবসায়ী সমিতির  সভাপতি ডাবলু রজক সহ আরো অনেকে।

হরিশ্চন্দ্রপুর ব্যবসায়ী সমিতির সম্পাদক পবন কেডিয়া বলেন, যে ভাবে গোটা জেলা জুড়ে রক্তের সঙ্কট দেখা দিয়েছে। ওই সঙ্কট দূর করতে প্রশাসন এগিয়ে এসেছে। আমরা হরিশ্চন্দ্রপুরের ব্যবসায়ী মহল সকল একত্রিত হয়ে  রক্ত দান করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। আগামি দিনেও রক্ত সঙ্কট নিয়ে আমরা প্রশাসনের পাশে থাকবো। ব্যবসা সমিতির তরফ থেকে এর আগেও রক্তদান শিবির করা হয়েছে। রক্তের সংকট মেটাতে লাগাতার রক্তদান শিবির করা হবে ব্যবসায় সমিতির তরফ থেকে।

চাঁচল ব্লাড ব্যাংকের এক কর্মী মলয় মুখোপাধ্যায় বলেন, যে ভাবে প্রতিদিন রক্তের প্রয়োজন হচ্ছে সে ভাবে আমাদের ব্যাংক থেকে রক্তের যোগান দেওয়া সম্ভব হচ্ছে না। আরও বেশি পরিমাণে যদি রক্তদানের শিবির করা হয় তাহলে এই সঙ্কট থেকে নিস্তার পাওয়া যাবে।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news