হিন্দু মন্দিরে জল খাওয়ার অভিযোগে ভিন ধর্মের এক কিশোরকে বেধড়ক মারধর, ধৃত অভিযুক্ত - Newsbazar24
সারা ভারত

হিন্দু মন্দিরে জল খাওয়ার অভিযোগে ভিন ধর্মের এক কিশোরকে বেধড়ক মারধর, ধৃত অভিযুক্ত

হিন্দু মন্দিরে জল খাওয়ার অভিযোগে ভিন ধর্মের এক কিশোরকে বেধড়ক মারধর, ধৃত অভিযুক্ত

ভাইরাল হওয়া এই ভিডিওর সত্যতা পরীক্ষা করিনি আমরা। তবে ভাইরাল ভিডিওর তথ্য অনুযায়ী হিন্দু মন্দিরে জল খাওয়ার অভিযোগে ভিন ধর্মের এক কিশোরকে বেধড়ক মারধরের খবর সামনে এসেছে। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশে।

যদিও সেই ভিডিও থেকে অভিযুক্তকে চিহ্নিত করে গ্রেফতার করেছে গাজিয়াবাদ পুলিশ। জানা গিয়েছে ধৃতের নাম শিরিং নন্দন যাদব। তিনি বিহারের ভাগলপুরের বাসিন্দা। কিন্তু কর্মসূত্রে উত্তর প্রদেশে থাকেন। ঘটনার বিস্তারিত জানতে তদন্ত শুরু করেছে উত্তর প্রদেশ পুলিশ।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে কি দেখা গিয়েছে ? (ভিডিওর সত্যতা পরীক্ষা করেনি newsbazar24)

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে, আসিফ নামে নিগৃহীত কিশোরকে ধরে রেখেছে অভিযুক্তও। ক্যামেরার ওপর প্রান্তে থাকা একজনকে শিরিং বলছেন, এমনভাবে ভিডিও করো যাতে দুজনের মুখ ভাল করে আসে। এরপরেই অভিযুক্ত ওই কিশোরকে প্রশ্ন করে, ‘তোর নাম কী?’ সেই কিশোর জবাব দেয়, ‘আসিফ।ফের শিরিং প্রশ্ন করেন, ‘বাবার নাম কী?’ সেই কিশোর জবাব দেয়, ‘হাবিব।এরপর তাকে প্রশ্ন করা হয়, ‘মন্দিরে কী করতে এসেছিলি?’ আসিফ জবাব দেয়জল খেতে।এরপরেই শুরু হয় বেধড়ক মারধর। চলে লাথি, ঘুসি, থাপ্পড়।

          - ভাইরাল হওয়া ভিডিওর অংশ তুলে এই প্রতিবেদন মাত্র। এটা গুজবও হতে পারে। আমরা মনে করি কোন ঈশ্বর বিশ্বাসী মানুষ জলের জন্য কাওকে মারবে না। পুরির রথের চাকা মুসলিম ভাই তৈরি করেন। আমাদের অনেক মন্দির নির্মাণ হয় মুসলিম মিস্ত্রীর হাত দিয়ে। অনেক হিন্দু দোকান ও বাড়িতেও ৭৮৬ কবচ লাগানো থাকে ইসলাম কে বিশ্বাস করে। কিছু কুলাঙ্গার হিন্দু ও মুসলিম যুবক দের জন্য অনেক বছরের সম্প্রীতি ধ্বংসের দিকে। সবাই সজাগ থাকুন। কিছু মানুষের জন্য যে কোন ধর্ম কেই ছোট করে দেখা উচিত নয় ।

                                                                        - শঙ্কর চক্রবর্তী , সম্পাদক 

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news