টোকিও অলিম্পিকে অংশগ্রহণের জন্য ভারতীয় অ্যাথলিটদের একটি দল রওনা হল।। - Newsbazar24
খেলা

টোকিও অলিম্পিকে অংশগ্রহণের জন্য ভারতীয় অ্যাথলিটদের একটি দল রওনা হল।।

টোকিও অলিম্পিকে অংশগ্রহণের জন্য ভারতীয় অ্যাথলিটদের একটি দল রওনা হল।।

newsbazar 24 :::আগামী  ২৩শে আগস্ট টোকিওতে শুরু হতে চলেছে অলিম্পিক গেমসের আসর।

এই অলিম্পিক গেমসে অংশগ্রহণের জন্য শনিবার ভারতীয় ক্রীড়াবিদদের একটি দল দিল্লীর ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমান বন্দর থেকে টোকিওর উদ্দেশ্যে রওনা হয়েছে। এই দলের ৫৪ জন ক্রীড়াবিদ, সহকারী কর্মী এবং ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশনের প্রতিনিধি সহ মোট ৮৮ জন সদস্য রয়েছেন। রওনা হওয়ার আগে ভারতীয় দলকে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা জানান কেন্দ্রীয় যুব বিষয়ক ও ক্রীড়া মন্ত্রী শ্রী অনুরাগ ঠাকুর এবং প্রতিমন্ত্রী শ্রী নিশীথ প্রামাণিক। তাঁদের সঙ্গে উপস্থিত ছিলেন ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি শ্রী নরিন্দর ধ্রুব বাত্রা, সহ সভাপতি শ্রী রাজীব মেহতা এবং স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার মহা নির্দেশক শ্রী সন্দীপ প্রধান।

এই উপলক্ষে  বিমানবন্দরে পাতা হয়েছিল লাল কার্পেট, বিমান কর্মীরা ছুঁড়েছেন ফুল, জাতীয় পতাকা দিয়ে সাজানো হয়েছিল পুরো চত্বর। 

তীরন্দাজি, হকি, ব্যাডমিন্টন, টেবল টেনিস, জুডো, জিমন্যাস্টিক, ভারোত্তলন ক্রীড়া বিভাগের ক্রীড়াবিদ এবং সহকারি কর্মীরা এদিন দিল্লী থেকে টোকিও উদ্দেশ্যে যাত্রা করেছেন।

ক্রীড়াবিদদের সুরক্ষা সুনিশ্চিত করার জন্য এই অনুষ্ঠানে অংশ নেওয়ার আগে সমস্ত বিশিষ্ট ব্যক্তিবর্গের কোভিড পরীক্ষা করানো হয়। শুধুমাত্র নেগেটিভ রিপোর্ট যাঁদের ছিল, তাঁরাই এই অনুষ্ঠানে যোগ দেন। পাশাপাশি এই অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বিধি মেনে চলা হয়।

 

উল্লেখ্য, গত রিও অলিম্পিকে ১১৭ জন ভারতীয় ক্রীড়াবিদ যোগ্যতা অর্জন করেছিলেন। এবার টোকিও অলিম্পিকে ১২৭ জন ভারতীয় ক্রীড়াবিদ যোগ্যতা অর্জন করেছেন, যা এক রেকর্ড।

 

 

 

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news