উত্তর ও দক্ষিণ দিনাজপুর

এক মাসের ব্যবধানে একই দোকানে পরপর চুরি,ব্যবসায়ী ও সাধারণ মানুষ আতঙ্কে

এক মাসের ব্যবধানে একই দোকানে পরপর চুরি,ব্যবসায়ী ও সাধারণ মানুষ আতঙ্কে

বালুরঘাট,১ আগস্টঃ  এক মাসের ব্যবধানে একই দোকানে একই কায়দায় চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বালুরঘাট শহরের মঙ্গলপুর এলাকার ওই স্টেশনারি দোকানের টিন কেটে  গত 26 শে জুন চুরির ঘটনা ঘটেছিল। এ দিন ফের ওই দোকানেই ওই চুরির ঘটনা ঘটে। এমন চুরির ঘটনায় ক্ষোভ ছরিয়েছে  স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ মানুষের মধ্যে। স্থানীয় ব্যবসায়ীদের নিরপত্তায়  আন্দোলনের নামার হুশিয়ারি দিয়েছে বিজেপি।

     বালুরঘাটে শহরের মঙ্গলপুর  এলাকার ৫১২ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন এলাকায়  গত ২৬ জুন শুভজিৎ দাসের স্টেশনারি দোকানের পেছন দিকের টিন কেটে চুরির ঘটনা ঘটে। ওইদিনই বালুরঘাট থানায় অভিযোগ দায়ের করা হয়। কিন্তু চুরির কিনারা না হতেই  ওই দোকানটিতে একই ভাবে ফের চুরির ঘটনা ঘটল। বৃহস্পতিবার সকালে দোকান খুলতে গিয়ে বিষয়টি নজরে আসে ওই ব্যবসায়ীর। পাশের আরেকজন ব্যবসায়ী প্রসেনজিৎ সাহার দোকানের পেছনেও টিন কাটা অবস্থায় দেখা যায়। তবে সেই দোকানে কোন কারণে চোর বা চোরের দল ঢুকতে পারেনি বলেই জানা গেছে।  খবর পেয়ে  বালুরঘাট থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু হয়েছে। এলাকায় ফের চুরির ঘটনা জানাজানি হতেই জড়ো হয় স্থানীয় মানুষ ও ব্যবসায়ীরা। ক্ষোভ দেখা দিয়েছে এলাকায়।

        ব্যবসায়ী শুভজিৎ দাস বলেন, বারবার চুরির ঘটনায় আতংকে রয়েছি। এলাকায় পুলিশি  নিরপত্তার অভাব রয়েছে।

     বিজেপির বালুরঘাট টাউন সভাপতি মিঠু মহন্ত বলেন, এর আগের ঘটনার পরেই পুলিশ প্রশাসনের কাছে আবেদন জানানো হয়েছিল সিসি ক্যামেরা ও পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করবার  । কিন্তু কিছুই করা হয়নি। ফলে ফের চুরির ঘটনা ঘটল।  পুলিশ দ্রুত কিনারা করতে  না পারলে, ব্যবসায়ীদের স্বার্থে আন্দোলন নামব।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news