২১ জুনের সূর্য গ্রহণ কোন কোন রাশির ক্ষেত্রে শুভ বা অশুভ ! এর বাজে প্রভাব থেকে মুক্তি পাবেন কি করে ? - Newsbazar24
গ্রহ শান্তি

২১ জুনের সূর্য গ্রহণ কোন কোন রাশির ক্ষেত্রে শুভ বা অশুভ ! এর বাজে প্রভাব থেকে মুক্তি পাবেন কি করে ?

২১ জুনের সূর্য গ্রহণ কোন কোন রাশির ক্ষেত্রে শুভ বা অশুভ ! এর বাজে প্রভাব থেকে মুক্তি পাবেন কি করে ?

২১ জুনের সূর্য গ্রহণ কোন কোন রাশির ক্ষেত্রে শুভ বা অশুভ ! এর বাজে প্রভাব থেকে মুক্তি পাবেন কি করে ?

( আচার্য দীন দয়াল কাশ্যপ, মিথিলা )

News bazar24: আষাঢ় মাসের অমাবস্যায় বছরের প্রথম সূর্যগ্রহণ  যা ভারতেও দৃশ্যমান হবে।এমনকি জ্যোতিষশাস্ত্রের মতে, এই গ্রহণের বড় প্রভাব ফেলবে আমাদের ভারত দেশের উপর। আর দীর্ঘক্ষণ দেশে এই গ্রহনের উপস্থিতির কারণে সূর্যগ্রহণের অশুভ প্রভাব থাকবে মানব জাতির ৮ টি রাশির উপর । এছাড়া ৪ রাশিচক্র সহ লোকরা বাকি লোকরা গ্রহণের খারাপ প্রভাব থেকে রক্ষা পাবে।

উত্তর ভারতের জ্যোতিষ সম্রাট পবন মিশ্রর অভিমত, এইগ্রহণের অশুভ প্রভাবে আবার সাইক্লোন এবং ভূমিকম্পের মতো প্রাকৃতিক বিপর্যয়ও ঘটতে পারে।

২২ জুন সৌরগ্রহণের প্রভাব ভারত সহ নেপাল, পাকিস্তান, সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত এলাকার মানুষদের ক্ষেত্রে জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে, জুনের তৃতীয় এবং চতুর্থ সপ্তাহটি সমস্ত রাশির উপর বিশেষ প্রভাব ফেলবে।

১৫ থেকে ২৫ জুন পর্যন্ত ৪ টি গ্রহের পথ পরিবর্তন হবে। যা সমস্ত রাশিচক্রের উপর প্রভাব ফেলবে। যার প্রভাব কম বেশি সব মানুষ বুঝতে পারবেন ।

জ্যোতিষশাস্ত্রের মতে, এই ১০ দিনের মধ্যে গ্রহদের গতিবিধিতে পরিবর্তনের ফলে ৮ রাশির জন্য অত্যন্ত শুভ শুরু হতে পারে। এগুলি ছাড়াও ৪ টি রাশির ক্ষেত্রে  সমস্যা বাড়তে পারে।

 জ্যোতিষশাস্ত্র মতে যে, ২২ জুন মঙ্গলবার, শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে এই গ্রহের অশুভ ফল কমে যাবে।

১৫ জুন, সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে। এর পরে, ২ দিন পরে অর্থাৎ ১৮ তারিখ মঙ্গল গ্রহের রাশিচক্র পরিবর্তন হবে এবং এই দিন, বুধও মিথুন রাশিতে ফিরে যাবে। তারপরে ২০ জুন, বুধও স্থির হবে। শুক্র জুনের শেষ...সপ্তাহে নিজস্ব রাশিতে থাকবে।

গ্রহনে গ্রহদের উপর কি প্রভাব পড়বে ?

মেষ, বৃষ, মিথুন, সিংহ, কন্যা, তুলা, মকর এবং কুম্ভ রাশির জন্য এই সময় খুব অনুকূল ।জুনে ৪ টি গ্রহের চলাচলের পরিবর্তনের কারণে এই ৮ রাশির অর্থ বৃদ্ধি এবং ব্যবসায় সুবিধা পেতে পারেন।

এ ছাড়াও কর্কট, বৃশ্চিক, ধনু এবং মীন রাশির লোকদের চাকরী ও ব্যবসায় সতর্ক থাকতে হবে।

কঠোর পরিশ্রম হবে কিন্ত কোনও সুবিধাও পাবেন না। ফলে  মানসিক চাপ, ক্ষতি এবং বিতর্কে জড়িয়ে  যাবার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সমস্যাও দেখা দিতে পারে। তাই খুব সাবধানে থাকতে হবে।

আপনার জীবনে খারাপ প্রভাব এড়াতে কী করবেন- ?

জ্যোতিষ শাস্ত্রের মতে,  গ্রহণের প্রভাবে গ্রহের অশুভ প্রভাব এড়াতে বিশেষ ব্যবস্থা নেওয়া যেতে পারে। এর মধ্যে রয়েছে অনুদান, জপ, উপবাস এবং গ্রহ সম্পর্কিত জিনিসগুলির উপাসনা।

# আপনি গঙ্গার জলে টাটকা দুধ মিশিয়ে শিবলিঙ্গে অর্পণ করলে আপনার প্রতিটি গ্রহের অশুভ প্রভাব কমে যাবে ।

# খুব সকালে ঘুম থেকে উঠে সূর্যমন্ত্র জপ করে সূর্য দেবকে জল অর্পণ করতে পারেন।

# দুধ এবং গঙ্গা জল মিশিয়ে বট বা অশ্বত্থ গাছে দিতে পারেন। তবে রবিবার না দেওয়ায় শ্রেয়।

# আপনার যদি চাকরি, ব্যবসা, স্বাস্থ্য ও দাম্পত্য জীবনের সমস্যা থাকে তবে তা কাটিয়ে তুলতে মহামৃত্যুঞ্জয় মন্ত্রটি নিয়মিত জপ করুন।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news