মালদা

১৬টি দামী চোরাই মোবাইল সহ গ্রেপ্তার ১ পাচারকারী।

১৬টি দামী চোরাই মোবাইল সহ গ্রেপ্তার ১ পাচারকারী।

মালদা,১১ই জুলাইঃ  চোরাই মোবাইল সহ এক পাচারকারীকে   গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ  মঙ্গলবার  রাতে ইংরেজবাজারের  রবীন্দ্রভবন সংলগ্ন  এলাকা  থেকে ওই ব্যাক্তিকে  গ্রেপ্তার করা হয় তাকে  আজ জেলা আদালতে তোলা হয়েছে

 পুলিশ সূত্রে জানা যায় ধৃত কারবারীর নাম  নাম ভীম রবিদাস (24) সে  উত্তর দিনাজপুরের কর্মদিঘির দোমহনা এলাকা বাসিন্দা  তার কাছ থেকে ১৬টি দামী চোরাই মোবাইল উদ্বার করা হয়েছে যার আনুমানিক মুল্য প্রায় ২ লক্ষ টাকা। পুলিশ সূত্রে আরও জানা যায় যে ঐ  চোরাই মোবাইলগুলি কালিয়াচক থেকে কিনে নিয়ে সে উত্তর দিনাজপুরে নিয়ে বিক্রী করার পরিকল্পনা করেছিল। পুলিশের সোর্স মারফত খবর পেয়ে ইংরেজবাজারের  রবীন্দ্রভবন সংলগ্ন  এলাকা  থেকে গ্রেপ্তার করে।

মালদহে মোবাইল ব্যাবসায়ীদের অভিযোগ কালিয়াচকের বিভিন্ন এলাকায় এই চোরাই মোবাইল কেনা বেচা হয়। সেখান থেকে এই চোরাই মোবাইল  মালদা, মুর্শিদাবাদ ও উত্তর দক্ষিন দিনাজপুরের বিভিন্ন জায়গায় নিয়ে বিক্রী করা হয়। আরও জানা যায় এই চোরাই মোবাইলগুলি কালিয়াচকে এনে  আইএম আই নাম্বার নষ্ট করে দেওয়া হয়। তার  ফলে সেগুলিকে আর হদিশ করা যায় না। তারপর সেগুলিকে বাজারে বিক্রী করা হয়।     

Kartik Pal

aappublication@gmail.com

english bazar Reporter

Post your comments about this news