হলদিয়ার লালগড়ে বড়সড় ভাঙ্গন।দেখতে দেখতে ভেসে গেলো শ্যামল মাইতি সহ ২২ - Newsbazar24
মেদনীপুর

হলদিয়ার লালগড়ে বড়সড় ভাঙ্গন।দেখতে দেখতে ভেসে গেলো শ্যামল মাইতি সহ ২২

হলদিয়ার লালগড়ে বড়সড় ভাঙ্গন।দেখতে দেখতে ভেসে গেলো শ্যামল মাইতি সহ ২২

প্রিয়ঙ্কা মাইতি,(news bazar24) : গত লোকসভা ভোটে বামের ভোট গিয়েছিল রামে। একথা এখন মোটামুটি সবারই জানা। আর এই রাম ভক্তরাই আবার  হলদিয়ায় বামফ্রন্টে বড়সড় ভাঙন ধরাতে সক্ষম হলেন । এক কথায় গেরুয়া শিবিরে বামের শীর্ষ নেতারা। এদিন হলদিয়ার রামনগরে বঙ্গ বিজেপির ‘’যোগদান করো ভারতকে শক্ত করো’’  কর্মসূচিতে হাজির হলেন বাম দলগুলির ২২ জন নেতা। তাঁদের মধ্যে অন্যতম ছিলেন সিপিএমের জেলা সম্পাদকমণ্ডলীর প্রাক্তন সদস্য শ্যামল মাইতি। সঙ্গে ছিলেন আরএসপির রাজ্য কমিটির নেতা অশ্বিনী জানা এবং সিপিএমের এরিয়া কমিটির সদস্য অর্জুন মণ্ডলও।

 

বিজেপির রাজ্য কমিটির সাধারণ সম্পাদক বিশ্বপ্রিয় রায় চৌধুরী জানান, যারা প্রকৃত দেশ ভক্ত। যারা সাধারণ মানুষের জন্য রাজনীতি করে তাঁদের জন্য বিজেপির বিকল্প নেই । বিশ্বপ্রিয় বাবুর অভিমত, আজকের জায়গায় দাঁড়িয়ে বামফ্রন্ট তথা আলিমুদ্দিনের নেতারা যতই বলুন, লোকসভা ভোটে বামের ভোট গিয়েছিলো বিজেপিতে। আর রাজ্যে ১৮টি কেন্দ্রে জয়ের পেছনে বাম নেতাদের অবদান ও সহযোগিতা ছিল  অনস্বীকার্য।

সম্প্রতি কলকাতা পুরসভার কো-অর্ডিনেটর তথা গত লোকসভা নির্বাচনে সিপিএম প্রার্থী রিঙ্কু নস্কর যোগ দিয়েছেন বিজেপিতে। এবার পূর্ব মেদিনীপুরে বিজেপির হাত শক্ত করছেন বাম নেতারা।

যে হলদিয়া বামেদের শক্ত ঘাঁটি বলে পরিচিত। আর এই ঘাটিতে শনিবার আরও বড় ভাঙন ধরিয়ে বিজেপিতে যোগ দিলেন ২২ জন সিপিএম-আরএসপি নেতা। বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়র হাত থেকে দলীয় পতাকা তুলে নেন শ্যামল মাইতি-অশ্বিনী জানারা।

   কিছুদিন আগে রাজ্যে এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ প্রকাশ্যে স্বীকার করেছিলেন, লোকসভা নির্বাচনে বামেরা বিজেপিকে সাহায্য করেছিলেন। একাধিক বাম নেতা-কর্মী দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন।

পূর্ব মেদিনীপুরের সিপিএম জেলা সম্পাদক নিরঞ্জন সিহি এ প্রসঙ্গে বলেছেন, “এসব আগাছা দলে থেকে দূর হয়ে গেলেই ভাল। তবে যে যাই বলুন না কেন বামফ্রন্টের চিন্তা ভাবনা না বদলালে আগামিতে সুনামি ভাঙ্গনে বিলীন হয়ে যাবে আলিমুদ্দিনের লাল বাড়ি। যা বোঝা উচিৎ প্রবীণ বাম নেতাদের ।

 

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news