হরিশ্চন্দ্রপুরে সিনেমার কায়দায় টাকা ছিনতাই। - Newsbazar24
মালদা

হরিশ্চন্দ্রপুরে সিনেমার কায়দায় টাকা ছিনতাই।

হরিশ্চন্দ্রপুরে সিনেমার কায়দায় টাকা ছিনতাই।

 

মহম্মদ নাজিম আক্তার, Newsbazar 24:   : সিনেমার কায়দায় টাকা ছিনতাই। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল এগারোটা নাগাদ মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার গোপাল কেডিয়া মোড়ে। এদিন হরিশ্চন্দ্রপুরের দক্ষিণ রামপুর গ্রামের বাসিন্দা বেলালুদ্দিন এলাকার এক রাষ্ট্রীয়াত্ব ব্যাংক থেকে ৪০ হাজার টাকা তুলে বাইকের ডিকিতে ভরে বাড়ি আসার পথে এই দুর্ঘটনাটি ঘটে।এই ঘটনার জেরে হরিশ্চন্দ্রপুর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে ও সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। প্রশ্ন উঠছে পুলিশ প্রশাসনের বিরুদ্ধে কিভাবে থানা এলাকা থেকে ভরদুপুরে টাকা ছিনতাই হয়ে যায় একটি জনবসতি এলাকা থেকে।

বেলাল জানান এদিন ব্যাংক থেকে টাকা তুলে আসার পথে গোপাল কেডিয়া মোড়ে এক ওষুধের দোকানে ওষুধ কিনতে গেলে দুই বাইক আরোহী তার বাইকের  ডিকি ভেঙে ৪০ হাজার টাকা বের করে থানা মোড়ের দিকে চম্পট দেয় সিনেমার কায়দায় । সিসিটিভি ক্যামেরায় ২ দুষ্কৃতীর ফুটেজে ধরা পরেছে। তার ভিত্তিতে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ করেছেন ।

এই করোনা আবহে লকডাউনের সময় ক্ষুদ্র মুদি দোকানদারের টাকা চুরি হয়ে যাওয়ায় চিন্তার ভাঁজ পড়েছে তার কপালে । নিজের কিছু কাজ, চিকিৎসা এবং ঋন শোধের জন্য ব্যাংকে রাখা শেষ সঞ্চয়টুকু তুলে আনছিলেন। এখন কিভাবে বকেয়া টাকা পরিশোধ করবে ভেবে পাচ্ছেন না ।

অভিযাগকারীর এক আত্মীয়  জানান জমি চাষবাস ও ছোট মুদির দোকান করে সংসার চলান বেলাল। লকডাউনের ফলে কাজ কমে গেছে,দোকানও ঠিক মতো চলে না,অত্যন্ত দরকারেই সে শেষ সঞ্চয়টুকু তুলে নিয়ে আসছিলো আর এই বিপত্তি।

অভিযোগের ভিত্তিতে হরিশচন্দ্র থানার পুলিশ দুষ্কৃতীদের খোঁজে এলাকায় টহলদারি বারিয়েছে বলে খবর।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news