সোনি টিভি দিচ্ছে এক কোটি টাকা জেতার সুযোগ । ফরম ফিলাপ ৯ মে থেকে। জানুন বিস্তারিত - Newsbazar24
বিনোদন

সোনি টিভি দিচ্ছে এক কোটি টাকা জেতার সুযোগ । ফরম ফিলাপ ৯ মে থেকে। জানুন বিস্তারিত

সোনি টিভি দিচ্ছে এক কোটি টাকা জেতার সুযোগ । ফরম ফিলাপ ৯ মে থেকে। জানুন বিস্তারিত

সোনি টিভি দিচ্ছে এক কোটি টাকা জেতার সুযোগ । ফরম ফিলাপ ৯ মে থেকে। জানুন বিস্তারিত

   News bazar24:  লকডাউনেই আপনি হতে পারেন ক্রোড়র পতি। হ্যাঁ, তবে ভাগ্য সাথ দিলে। আর মুম্বাইতে যেতে পারলে। কেনোনা, এই লকডাউনের মধ্যেই কৌন বনেগা ক্রোড়পতি-র পরবর্তী সিজনের অডিশনের কথা ঘোষণা করল সোনি টিভি। সোশাল মিডিয়া পেজে প্রকাশ করা হয়েছে অমিতাভ বচ্চনের একটি ভিডিও যেটি শুট করা হয়েছে অমিতাভ বচ্ছনের বাড়িতেই। গতকাল শনিবার ২ মে এই রিয়্যালিটি শোয়ের পরবর্তী সিজনের অডিশনের যাবতীয় তথ্য ঘোষণা করেছে সোনি টিভি।

জেনে নিন অডিশনের নিয়ম ঃ-

ক্রোড়পতি-র ১২তম সিজনে যাঁরা অংশগ্রহণ করতে চান, তাঁদের যেতে হবে চারটি রাউন্ডের মধ্যে দিয়ে যেগুলি হল রেজিস্ট্রেশন, স্ক্রিনিং, অনলাইন অডিশন ও ব্যক্তিগত ইন্টারভিউ। রেজিস্ট্রেশনের প্রক্রিয়াটি শুরু হয়ে যাবে এই মাসের ৯ মে থেকে।

সোনি টিভি-র বিজ্ঞাপনের ভিডিওতে অমিতাভ বচ্চন বলেন, সব কিছুই এই মুহূ্র্তে থমকে গেলেও মানুষের স্বপ্ন দেখা থমকে নেই। কৌন বনেগা ক্রোড়পতিনিঃসন্দেহে বহু মানুষকে স্বপ্ন দেখিয়েছে আর সেই স্বপ্ন অনেকের ক্ষেত্রে সফলও হয়েছে। তাই স্বপ্নের সউদাগর বিগ বি দর্শকদের স্বপ্ন দেখতে অনুরোধ করেছেন এবং যে স্বপ্নের পথে হাঁটার জন্য  অনলাইন রেজিস্ট্রেশনও করতে বলছেন ।

কবে থেকে শুরু হবে রেজিস্ট্রেশন ?

এই মাসের ৯ মে থেকে ২২ মে পর্যন্ত করা যাবে রেজিস্ট্রেশনের জন্য আবেদন। এই সময় গুলিতে  প্রতিদিন রাত ৯টায় অমিতাভ বচ্চন একটিকরে  প্রশ্ন করবেন সোনি টিভির পর্দায়। সেই প্রশ্নের উত্তরটি লিখেই আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। সঠিক উত্তরদাতাদের রেজিস্ট্রেশন সম্পন্ন হলে তাঁদের মধ্যে তাঁদের মধ্যে নেওয়া হবে অনলাইন অডিশন।

সোনি টিভি-র পক্ষ থেকে জানানো হয়েছে যে এবছর প্রথম বার সম্পূর্ণ ডিজিটাল অডিশন হবে কৌন বনেগা ক্রোড়পতি’-র। অনলাইন অডিশনে থাকবে সাধারণ জ্ঞানের পরীক্ষা। তাছাড়া আবেদনকারীদের এক একটি ভিডিও শুট করে তা আপলোড করতে হবে সোনি লিভ অ্যাপে। এই রাউন্ড থেকে যাঁরা নির্বাচিত হবেন, তাঁদের প্রত্যেকের ভিডিও ইন্টারভিউ নেওয়া হবে অনলাইনে।

এই পদ্ধতিতে যাঁরা নির্বাচিত হবেন, তাঁরাই আমন্ত্রিত হবেন ক্রোড়পতি ফ্লোরে। এর পরের ধাপটি দর্শকের জানা। তবে শো শুরু হতে অনেকটাই দেরি। ঠিক কবে শুটিং শুরু হতে পারে তাও এখনও বলা যাচ্ছে না। কিন্তু প্রতি সিজনেই ৩ মাস আগে থেকে শুরু হয়ে যায় অডিশন প্রক্রিয়া। তাই লকডাউন না উঠলেও রেজিস্ট্রেশনটি শুরু করে দিল চ্যানেল।

 

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news