সাফ কাপের প্রথম ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়ল ভারত।। - Newsbazar24
ফুটবল

সাফ কাপের প্রথম ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়ল ভারত।।

সাফ কাপের প্রথম ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে মুখ  থুবড়ে পড়ল ভারত।।

newsbazar 24::সাফ কাপের প্রথম ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে মুখ  থুবড়ে পড়ল ভারত।

শেষ দিকে দশ জনে খেলা বাংলাদেশের বিরুদ্ধে জিততে ব্যর্থ  ভারতীয় দল।সোমবার  মলদ্বীপে সাফ কাপের প্রথম ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করলেন সুনীল ছেত্রীরা।  ম্যাচের ২৬ মিনিটে গোল করে ভারতকে এগিয়ে দিয়েছিলেন অধিনায়ক সুনীল ছেত্রী।কিন্তু ম্যাচের ৭৪ মিনিটে সমতা ফেরায় বাংলাদেশ।

ম্যাচের ৫৪ মিনিটেই লিস্টন কোলাসোকে বিশ্রী ফাউল করে লাল কার্ড দেখেন বাংলাদেশের বিশ্বনাথ ঘোষ। কিন্তু দশ জন হয়ে গিয়েও রীতিমতো লড়াই চালিয়ে যান  বাংলাদেশের ফুটবলাররা। শেষ পর্যন্ত ৭৪ মিনিটে গোল শোধ করে ফেলেন তাঁরা।

পাশাপাশি এ কথা বলা যায়  বাংলাদেশ যদি এ দিন সুযোগগুলি ঠিক মতো কাজে লাগাতে পারত এবং প্রথমার্ধের শেষ দিকে ভারতীয় গোলরক্ষক গুরপ্রীত সিং সাঁধু দুরন্ত সেভ না করলে, এ দিন ভারতীয় দলকে  হারের লজ্জা নিয়ে মাঠ ছাড়তে হতো ।

এ দিনের ভারতীয় দলের পারফরম্যান্সের পর প্রশ্নের মুখে  কোচ ইগর স্টিমাচের রণকৌশল। ভারতের সঙ্গে ড্র করার ফলে দু' ম্যাচ খেলে চার পয়েন্ট পেয়ে গেল বাংলাদেশ।

এ দিন ম্যাচের ২৬ মিনিটেই উদান্তা সিং-এর পাস থেকে দুরন্ত গোল করেন ভারতীয় অধিনায়ক। গোল খেয়ে বাংলাদেশ আক্রমণের ঝাঁঝ বাড়ায়। জামালের ফ্রি কিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্টও হয়। ৩৯ মিনিটেও দুরন্ত আক্রমণে প্রায় গোল করে ফেলেছিল বাংলাদেশ। কিন্তু দলের পতন রোধ করেন গুরপ্রীত।

ভারতের পরবর্তী ম্যাচ আগামী ৭ অক্টোবর শ্রীলঙ্কার বিরুদ্ধে। ওই দিনই মলদ্বীপের মুখোমুখি হবে বাংলাদেশ। পাঁচটি দলের মধ্যে থেকে প্রথম দু'টি দল ফাইনাল খেলবে।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news