বিনোদন

সম্রাট মুখোপাধ্যায়কে দর্শক এবার দেখবেন এক নতুন চরিত্রে, জানেন কি কোণ চরিত্র ?

সম্রাট মুখোপাধ্যায়কে দর্শক এবার দেখবেন এক নতুন চরিত্রে, জানেন কি কোণ চরিত্র ?

সম্রাট মুখোপাধ্যায়কে দর্শক এবার দেখবেন এক নতুন চরিত্রে, জানেন কি কোণ চরিত্র ??

রাজকুমার দাস ঃ  সম্রাট মুখোপাধ্যায়কে দর্শক দেখেছেন বাংলার পর্দায়। কিন্তু এবার দেখবেন এক নতুন চরিত্রে, চরিত্রটি একে বারে ভোজপুরী, তার উপর নায়ক। নামটিও খাসাহিরো হীরালাল! এই চরিত্র দিয়েই বাংলার ওয়েব মাধ্যমে ডেবিউ করতে চলেছেন সম্রাট মুখোপাধ্যায়। বিগত কয়েক বছরে দর্শক তাঁকে মূলত পিরিয়ড, ফ্যান্টাসি এবং সোশাল ড্রামায় দেখেছেন। কিন্তু এই চরিত্রটি অনেকটাই অন্য রকম।

হইচই-তে আসছে দুপুর ঠাকুরপো সিজন ৩। এবারের সিজনে রয়েছেন নতুন বৌদিফ্লোরা সাইনি। সম্প্রতি ফ্লোরা প্রশংসিত হয়েছেন অল্ট বালাজি-র গন্দি বাতসিরিজে তাঁর অভিনয়ের জন্য। এবারের বউদি চরিত্রটি অ-বাঙালি এবং সেই বৌদিরই পুরনো বন্ধুর চরিত্রে দেখা যাবে সম্রাট মুখোপাধ্যায়কে।

খুব ইন্টারেস্টিং একটা চরিত্র। সুপারম্যানের কস্টিউম রয়েছে, বেশ একটা লার্জার দ্যান লাইফ ব্যাপারও রয়েছে। খুব ভাল লাগল কাজ করে”, ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানান সম্রাট, ”আর ফ্লোরার সঙ্গে অনেক বছর পরে কাজ করলাম, সেটাও ভাল লাগছে। ও কলকাতায় যখন মডেলিং করত, তখন আমরা একসঙ্গে কাজ করেছি, তা প্রায় বছর ২০ আগে।বাঙালি ঠাকুরপোদের ভোজপুরী বউদি হিসেবেই সিরিজে আসবে ফ্লোরা-অভিনীত চরিত্রটি। দুপুর ঠাকুরপো-র এবারের সিজনে বদলে যেতে চলেছে অনেক পুরনো মুখ। বিশেষ করে ঠাকুরপো-দের দলটিই পাল্টে যেতে চলেছে বলে শোনা গিয়েছে। তবে এই সিরিজের একটি নির্দিষ্ট সংখ্যক দর্শক রয়েছেন এবং তাঁরা নতুন বউদি ও তার ঠাকুরপোদের কর্মকাণ্ড দেখতে নিঃসন্দেহে আগ্রহী হবে।

 

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news