সন্দেহজন এক চীনা নাগরিক আটক মালদায়, কালিয়াচকের ভারত বাংলাদেশ সীমান্ত থেকে আটক BSF এর হাতে - Newsbazar24
মালদা

সন্দেহজন এক চীনা নাগরিক আটক মালদায়, কালিয়াচকের ভারত বাংলাদেশ সীমান্ত থেকে আটক BSF এর হাতে

সন্দেহজন এক চীনা নাগরিক  আটক মালদায়, কালিয়াচকের ভারত বাংলাদেশ সীমান্ত থেকে আটক BSF এর হাতে

উত্তম বিশ্বাস , news bazar24:  চীনা ভাইরাস নিয়ে যখন বিশ্বজুড়ে মহামারীর আবহে মানুষ আতঙ্কিত, ঠিক সেই সময় আতঙ্ক আরো বাড়াতে মালদায় সন্দেহজন  এক চীনা নাগরিককে আটক করলো BSF | ঘটনাটি ঘটেছে আজ সকালে কালিয়াচক থানার ভারত বাংলাদেশ সীমান্তের  মিরিক সুলতানপুর এলাকায় ।

সুত্রে প্রকাশ, আজ সকাল ৬ টা নাগাদ  সন্দেহজনকভাবে এক চীনা নাগরিককে ঘোরাফেরা করতে দেখে মিরিক সুলতানপুর গ্রামের মানুষেরা । তাদের  সন্দেহ হওয়ায়  বিএসএফ ব্যাটেলিয়নের জাওয়ানদের খবর দেয়। এরপর এই চীনা নাগরিককে আটক করে বিএসএফ। খবর দেওয়া হয় পুলিশ কর্তাদের।

আটক চীনা নাগরিককের  কাছ থেকে একটা ল্যাবটপ,তিনটে মোবাইল ও প্যাসপোর্ট পাওয়া গেছে। বিএসএফ ও রাজ্য পুলিশের গোয়ান্দাশাখার কর্তারা শুরু করেছে জেরা।

এদিকে স্থানীয় কিছু মানুষের অভিমত, মালদহের মিরিক সুলতানপুর এলাকাটি জালনোটের করিডোর হিসাবে পরিচিত।প্রতিনিয়ত  এই করিডোর দিয়ে নানা অপরাধমূলক কাজের  ঘটনা ঘটে চলেছে । ফলে গোয়ান্দাকর্তাদের অনুমান এই চীনা নাগরিকের মিরিক সুলতানপুরে সন্দেহজনকভাবে ঘোরার পিছনে কোন অসৎ উদ্দেশ্য থাকলেও থাকতে পারে। চলছে তারই খোঁজ।ধৃতের নাম হান জুনুই । তাঁর কাছে নেই ভারতে আসার কোন ছাড়পত্র ।

 

রাজ্য জুড়ে বিজেপি কর্মীদের উপর অত্যাচার সহ বিভিন্ন দাবীতে বিধায়িকার প্রতিবাদ আন্দোলন

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news