সংঘ কর্তাদের চাপে মুখ্যমন্ত্রীর পদত্যাগ ! সংঘই শেষ কথা, পদত্যাগ করানো হলো উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে - Newsbazar24
সারা ভারত

সংঘ কর্তাদের চাপে মুখ্যমন্ত্রীর পদত্যাগ ! সংঘই শেষ কথা, পদত্যাগ করানো হলো উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে

সংঘ কর্তাদের চাপে মুখ্যমন্ত্রীর পদত্যাগ ! সংঘই শেষ কথা, পদত্যাগ করানো হলো উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে

news bazar24 : পদত্যাগ করলেন মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত।  আজ  মঙ্গলবার বিকেলে রাজ্যপাল বেবি রানী মৌর্যর কাছে পদত্যাগপত্র জমা দেন মুখ্যমন্ত্রী।  তাঁর কথায়, ‘সময় এসেছে ব্যাটন অন্য হাতে তুলে দেওয়ার। আমি উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী হিসেবে পদত্যাগপত্র রাজ্যপালের কাছে জমা দিলাম। এদিকে  রাজ ভবন সূত্রে খবর, যতক্ষণ না নতুন মুখ্যমন্ত্রী শপথ নিচ্ছেন, ততক্ষণ কার্যভার সামলাবেন রাওয়াত।

সুত্রের খবর, বিজেপির বেশ কিছু  বিধায়ক বহুদিন ধরেই কেন্দ্রীয় নেতৃত্বের কাছে রাওয়াতের বিরুদ্ধে নানা রকম অভিযোগ করে চলছিলো। পাশাপাশি আরএসএস- একটা অংশ তাঁর বিরুদ্ধে ক্ষুব্ধ। বহুদিন ধরে মন্ত্রিসভার শূন্য পদ পূরণে ক্যাবিনেট সম্প্রসারণ করছেন না মুখ্যমন্ত্রী। এই অভিযোগেই সরব সংঘ কর্তারা। আর এই দুয়ের গ্যাঁড়াকলে পড়ে পদ হারালেন ত্রিবেন্দ্র সিং রাওয়াত। এমনটাই বিজেপি সূত্রে খবর।

যদিও গতকাল  সোমবার দিল্লি গিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠক করেছেন রাওয়াত। পৃথকভাবে বৈঠক করেন দলের সাধারণ সচিব (সংগঠন) বিএল সন্তোষ এবং উত্তরাখণ্ডের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা দুষ্মন্ত গৌতমের সঙ্গে। সেখানেই দলের সদস্য-সমর্থকদের ক্ষোভ-বিক্ষোভের প্রসঙ্গ উত্থাপন করতে বলেন। তাই ভোটের আগে বিতর্ক জিইয়ে না রেখে নতুন মুখকে মুখ্যমন্ত্রী করতেই, রাওয়াতকে পদত্যাগ করানো হয়েছে বলে বিজেপি সূত্রের খবর

 

ভোটের উৎসব শুরু হতেই সংঘর্ষ মালদায় । গুলিতে আহত এক বিজেপি কর্মী

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news