রাজ্যে ৭ হাজার ৭১৩, মালদায় ৪৩৩, রাজ্যে মৃত্যু ৩৪ ! বোকা বানানোর নির্দেশিকা জারি করলো কমিশন - Newsbazar24
কলকাতা

রাজ্যে ৭ হাজার ৭১৩, মালদায় ৪৩৩, রাজ্যে মৃত্যু ৩৪ ! বোকা বানানোর নির্দেশিকা জারি করলো কমিশন

রাজ্যে ৭ হাজার ৭১৩, মালদায় ৪৩৩, রাজ্যে মৃত্যু ৩৪ ! বোকা বানানোর নির্দেশিকা জারি করলো কমিশন

  শঙ্কর চক্রবর্তী, news bazar24 : মানুষ যেমন ব্যাট দিয়ে মশা মারে , তেমনই করোনাও এখন ব্যাট নিয়ে খেলতে শুরু করে দিয়েছে। যতদিন যাচ্ছে ফট ফট করে মানুষকে মাড়ছে। আর বেপরোয়া মানুষ সব বিধি নিষেধ তোয়াক্কা না করে করোনা ব্যাটের চারপাশে ঘুরে বেড়াচ্ছে।গত ২৪ ঘণ্টায় এই রাজ্যে ৩৪ জনের মৃত্যু হয়েছে আর আক্রান্ত? ঘাবড়াবেন না,  রাজ্যে সংখ্যাটা মাত্র আট হাজার এর কাছা কাছি , আর কলকাতায় হাজার! এরপর দৈনিক  কত সংখ্যায় বাড়বে তা আগে নেতাদের গালে চর না মেরে জিজ্ঞাসা করে নিতে পারেন।

করোনায় আক্রান্ত হয়ে ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন জনও প্রার্থী। সংক্রমণের কবলে পড়েছেন আরও জন। তবে মানুষকে বোকা বানানোর মত নির্দেশিকা জারি করা হয়েছে বলে অনেক মানুষের অভিমত , কমিশনের নির্দেশিকা সন্ধে ৭টা থেকে সকাল ১০ পর্যন্ত কোনও প্রচার কর্মসূচি রাখা যাবে না। যদিও এই সময় গ্রামে সভা হয়না। হেলিকপ্টর দেখতে মাঠে ভিড় জমে না বলা বাহুল্য,গতবারের থেকে আরও দ্রুতগতিতে ছড়াচ্ছে করোনাভাইরাস।

বুধবার কোভিডে আক্রান্ত হয়েছিলেন হাজার ৮৯২ জন।  মালদায় ২৪ ঘণ্টায় আক্রান্ত্রের সংখ্যা ৪৩৩ জন । শুক্রবারের তুলনায় প্রায় ১০০ বেশি । এদিকে রাজ্যে  বুধবার আক্রান্তের সংখ্যা ছিল ,৮১৭।  গতকাল কোভিড পজিটিভ হন ,৭৬৯ জন। শুক্রবার   হাজার ৯১০ জনের শরীরে ভাইরাসের সন্ধান পাওয়া গিয়েছে।

আর আজ শনিবার এই সংখ্যাটাই এদিন পৌঁছল হাজার ৭১৩-র। কলকাতা করোনার শিকার হাজার ৯৯৮ জন। সর্বোপরি সংক্রমিত হয়ে মারা গিয়েছেন ৩৪ জন। 

মালদায় ৫৫ বেডের নতুন করোনা হসপিটাল । শহরে লুকিয়ে ক্লাস চালাচ্ছে বেশ কয়েকটি নার্সারি স্কুল

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news