রাজ্যে এবার করোনার সংক্রমিত বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। - Newsbazar24
রাজ্য

রাজ্যে এবার করোনার সংক্রমিত বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

রাজ্যে  এবার করোনার সংক্রমিত   বিজেপি সাংসদ  লকেট চট্টোপাধ্যায়।

Newsbazar 24,৩রা জুলাইঃ  রাজ্যে  এবার করোনার সংক্রমিত   বিজেপি সাংসদ  লকেট চট্টোপাধ্যায় এদিন এক  টুইট বার্তায়  একথা নিজেই   জানান হুগলির এই বিজেপি সাংসদ তিনি জানান , "আজ সকালে আমার করোনা সংক্রমণ ধরা পড়েছে। অল্প জ্বর ছিল আর গত একসপ্তাহ ধরে স্বেচ্ছা গৃহবন্দী আছি।(Self-Isolation ) আছি। সবাই সুস্থ থাকুন, ভাল থাকুন ।  আশা করি সব ভালো যাবে। আপনাদের খবর দিতে থাকবো।" এর আগে রাজ্যের হেভিওয়েট মন্ত্রী সুজিত বসু আক্রান্ত হয়েছিলেন।

  জানা গিয়েছে, দক্ষিণ কলকাতার বাড়িতে আপাতত সকলের থেকে বিচ্ছিন্ন ভাবেই থাকছেন হুগলির সাংসদ। এখনও পর্যন্ত জ্বর ছাড়া অন্য কোনও উপসর্গ নেই। তাও চিকিৎসকরা খুব বেশি ঝুঁকি নিতে চাইছেন না বলে খবর। জ্বর মৃদু হলেও - দিন ধরে যে হেতু একটানা জ্বর রয়েছে, তাই সাংসদকে হাসপাতালে নিয়ে যাওয়া হতে পারে বলে জানা যাচ্ছে অন্যদিকে  সাংসদের সংক্রমণের খবর প্রকাশ্যে আসতেই  সকলেই তাঁর আরোগ্য কামনা করেছে

   এদিকে, দেশে করোনা ভাইরাসে সংক্রামণের সংখ্যা  দিনে দিনে বেড়েই চলেছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক শুক্রবার সকালে পরিসংখ্যান  থেকে জানা যায়  গত ২৪ ঘণ্টার মধ্যে ভারতে নতুন করে করোনা ভাইরাস সংক্রমিত ২০,৯০৩ জন এর ফলে ভারতে করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়ালো ,২৫,৫৪৪ সব মিলিয়ে দেশে এখনও পর্যন্ত ১৮,২১৩ জনের প্রাণ কেড়েছে এই মারণ দৈত্য দেশে চিকিৎসা সহায়তায় সুস্থ হয়েছেন মোট ,৭৯,৮৯২ জন করোনা রোগী এই রোগ থেকে পুনরুদ্ধারের হার এখন ৬০.৭২ শতাংশ দেশে বর্তমানে দেহে করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে লড়াই করছেন মোট ,২৭,৪৩৯ জন রোগী রাজ্যে গত ২৪ ঘণ্টার মধ্যে  নতুন করে করোনা ভাইরাস সংক্রমিত ৬৬৯ জনকরোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়ালো২০৪৮৮। মৃত ৭১৭ জন । সুস্থ হয়ে ঊঠেছেন ১৩৫৭১ জন। রাজ্যে পুনরুদ্ধারের হার এখন .২৩ শতাংশ বর্তমানে করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে লড়াই করছেন  ৬২০০ জন।   

 

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news