মুর্শিদাবাদের সুতি থেকে গ্রেপ্তার জেএমবি সংগঠনের কুখ্যাত জঙ্গি আবদুল করিম - Newsbazar24
মুরশিদাবাদ -নদীয়া

মুর্শিদাবাদের সুতি থেকে গ্রেপ্তার জেএমবি সংগঠনের কুখ্যাত জঙ্গি আবদুল করিম

মুর্শিদাবাদের সুতি থেকে গ্রেপ্তার জেএমবি সংগঠনের  কুখ্যাত জঙ্গি  আবদুল করিম

মুর্শিদাবাদের সুতি থেকে গ্রেপ্তার জেএমবি সংগঠনের  কুখ্যাত জঙ্গি  আবদুল করিম

News bazar24: আজ শুক্রবার শুক্রবার সকালে মুর্শিদাবাদের সুতি থেকে গ্রেপ্তার করা হয় এক কুখ্যাত জঙ্গিনেতাকে।  লালবাজার সূত্রে জানা যায়,  জামাত-উল-মুজাহিদিন বাংলাদেশ বা জেএমবি-র সংগঠনের দাগি  জঙ্গি আবদুল করিমকে ( Abdul Karim) আজ গ্রেপ্তার করেছে মুর্শিদাবাদ পুলিশ । আবদুল করিম বড়ো করিম নামেও অনেক দেশে পরিচিত । শুক্রবার সকালে মুর্শিদাবাদের সুতি থেকে গ্রেপ্তার করা হয় ওই কুখ্যাত জঙ্গিনেতাকে। স্থানীয় থানার সঙ্গে মিলিতভাবে এই অভিযান চালায় কলকাতা পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্স (STF)আজ তাকে প্রথমে নিম্ন আদালতে পেশ করা হয়, সেখান থেকে নিয়ে যাওয়া হয়েছে পুলিশ হেফাজতে।

উল্লেখ্য, সংগঠনের একাধিক সদস্য ইতিমধ্যে গ্রেফতার হয়েছে। জেএমবি'র প্রধান সালাউদ্দিন সালাহিনের অন্যতম সঙ্গী আবদুল করিম মুর্শিদাবাদের ধুলিয়ান মডিউলের প্রধান ছিল। পুলিশ সূত্রে খবর, তাকে জেরা করে সালাউদ্দিনের খবর পাওয়া যেতে পারে। ধৃতের কাছ থেকে বেশ কিছু নথি, কাগজপত্র মিলেছে। জিজ্ঞাসাবাদকালে তার নাম বাংলাদেশের জেএমবি সন্ত্রাস বাদীদের পাণ্ডা হিসাবে উল্লেখ করা হয়।

পুলিশ সূত্র থেকে জানানো হয়েছে, ২০১৮ সালে তাঁরা আকস্মিক অভিযান চালিয়ে বাসা থেকে প্রচুর পরিমাণে বিস্ফোরক ও জেহাদি উপাদান বাজেয়াপ্ত করেন।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news