মুচিয়া অঞ্চলের মহাদেবপুর যুবক সংঘের উদ্যোগে চক্ষু পরীক্ষা শিবির। - Newsbazar24
মালদা

মুচিয়া অঞ্চলের মহাদেবপুর যুবক সংঘের উদ্যোগে চক্ষু পরীক্ষা শিবির।

মুচিয়া অঞ্চলের মহাদেবপুর যুবক সংঘের উদ্যোগে চক্ষু পরীক্ষা শিবির।

মালদা: পুরাতন মালদার মুচিয়া অঞ্চলের মহাদেবপুর যুবক সংঘের উদ্যোগে অনুষ্ঠিত হলো বিনামূল্যে  এক চক্ষু পরীক্ষা শিবির। স্থানীয় চন্দ্রমোহন হাইস্কুলে আয়োজন করা হয়েছিল এই চক্ষু পরীক্ষা শিবিরের।

ব্যস্ততম জনজীবনে আজকাল ক্লাব গুলির সামাজিক কর্মসূচিগুলো দিনদিন লোপ পাচ্ছে । হারিয়ে যাচ্ছে সমাজ কল্যাণ মূলক কাজের ধারাবাহিকতা। তাই ক্লাবে ক্লাবে হোক সমাজ কল্যাণ মূলক কাজের উদ্যম।

তাই মহাদেবপুর যুবক সংঘের একটি প্রয়াস, সামাজিক দায়বদ্ধতা কে সামনে রেখে  মহাদেরপুর যুবক সংঘের আয়োজিত ও আরোগ্য সন্ধানের (কলকাতা) সক্রিয় সহযোগিতায়  মুচিয়া চন্দ্র মোহন উচচ বিদ্যালয়ে দুঃস্থ মানুষদের জন্য বিনামূল্যে চক্ষু বিশেষজ্ঞের দ্বারা চক্ষু পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়েছিল বলে জানান ক্লাবের পক্ষ থেকে রামকৃষ্ণ সরকার। তিনি আরও জানান শুধু তাই নয় সাথে প্রয়োজনীয় ঔষধ এবং প্রয়োজনে চশমাও বিতরণ বিনামূল্যে । এই শিবিরে ২৯২ জনের চক্ষু পরীক্ষা আমরা করতে পেরেছি আর এর মধ্যে ৯৫ মহিলা এবং ১৯৭জন পুরুষ,২৫৭জনকে প্রয়োজন অনুসারে ঔষুধ দেওয়া হয়েছে এবং ২০৬ জনকে চশমা প্রেস্ক্রাইব করা হয়েছে যা প্রস্তুত হচ্ছে, আমরা ১৫ই মার্চ ২০২০ তারিখে বিতরণ করবো।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news