বিজ্ঞাপন

মালদা শহরে নতুন রুপে নতুন সাজে নিরামিষ রেস্তরাঁ ! কোথায় জানেন ?

মালদা শহরে নতুন রুপে নতুন সাজে নিরামিষ রেস্তরাঁ ! কোথায় জানেন ?

   Image result for mr mrs idly malda logo      

 

        আপনি নিরামিষ খাবারের নানাপদ খেতে ভালোবাসেন ?

 

এবার আপনি নিরামিষ খাবারের নানাপদ খেতে পারবেন আপনার প্রিয় মধ্যবঙ্গের মালদা শহরে। দক্ষিণ ভারতের নামিদামি রেস্তোরা এবার মালদা জেলাতেও শাখা খুললো, যা উত্তর বঙ্গের প্রথম ও একমাত্র। Mr.& Mrs. Idly  নামের এই পারিবারিক রেস্তোরাঁ সম্পূর্ণ শীত তাপ নিয়ন্ত্রিত ও আধুনিক সাজে সজ্জিত। আমরা কথা বললাম মালদা শাখার কর্ণধার নবব্রত সাহা ও গোপাল মুসাদ্দির সাথে।

 

কেন হঠাৎ নিরামিষ রেস্তোরাঁ ?

 

গোপাল বাবু জানান, মা মনস্কামনা মন্দিরের সামনে রোজ প্রচুর লোক পুজো দিতে আসেন ,পুজো দেবার পর সেদিন সকলেই নিরামিষ খাবার খান ।তাই নিরামিষ রেস্তোরা করার চিন্তা ভাবনা।

অপরদিকে নবব্রত বাবুর অভিমত, মালদা এখন বিশ্ব ফেমাস। নানা উদ্দেশ্য নিয়ে প্রতিদিন হাজারো মানুষ বিভিন্ন রাজ্য থেকে মালদায় আসেন। যারা অনেকেই নিরামিষ ভোজী।তাঁদের কথা মাথায় রেখেই এই রেস্তোরাঁ।

তবে যে যাই বলুন না কেন?  বাইরে ও ভেতরে ঝাঁ চকচকে এই রেস্তোরাঁ এখন যে কোনো মানুষের নাগালের মধ্যে।

 

এই রেস্তোরাঁয় খাবারের খরচ কেমন?

 

 

 

খুব সামান্য, যে কোনো মানুষের নাগালের মধ্যে। পরিবার মিলে লাঞ্চ বা ডিনার করলে আপনার খরচ হতে পারে 200-300 টাকা। তবে এই খাবার কলকাতা বা অন্য কোথাও খেলে বেড়ে যাবে দুই থেকে তিন গুণ।

জেলার বিশিষ্ট ব্যবসায়ী রণজিৎ মুসাদ্দির কথায়। আমিষ রেস্টুরেন্ট এ মানুষ তো খেয়েই থাকে। আমিও আমিষ রেঁস্তোরাতে নিরামিষ খাবার খায়। কিন্তু নিরামিষ রেঁস্তোরাতে নানাপদের নিরামিষ খাবার খাওয়ার মজাই আলাদা।

কি ভাবছেন আপনি?  একবার আসুন না এই Mr.& Mrs. Idly রেঁস্তোরাতে। আপনি প্রথমে একই আসুন। ভালো লাগলে পরিবার নিয়ে আসুন। আমাদের বিশ্বাস আপনাদের ভালো লাগবে।

 

                   Mr.& Mrs. Idly

                       AddressManaskamana Rd, Malda, West Bengal 732101

                                                Phone080163 40999

 

 

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news