মালদা টাউন স্টেশনে ট্রেনের ছাদে আগুনে পুড়ে মৃত্যু এক যাত্রীর। কি ভাবে জানুন বিস্তারিত - Newsbazar24
মালদা

মালদা টাউন স্টেশনে ট্রেনের ছাদে আগুনে পুড়ে মৃত্যু এক যাত্রীর। কি ভাবে জানুন বিস্তারিত

মালদা টাউন স্টেশনে ট্রেনের ছাদে আগুনে পুড়ে মৃত্যু এক যাত্রীর। কি ভাবে জানুন বিস্তারিত

মালদা, ১৮ নভেম্বর : মালদা রেল স্টেশনে বিদ্যুৎপিষ্ট হয়ে মৃত্যু হল এক যাত্রীর। রবিবার সন্ধ্যায় ঘটে ঘটনাটি। জানা গিয়েছে, দিল্লি গামী ফারাক্কা এক্সপ্রেস ট্রেনটি মালদা রেল স্টেশনের এক নম্বর প্লাটফর্মে দাঁড়িয়ে ছিল । এসি কম্পার্টমেন্টের  ছাদে এক ব্যক্তি হঠাৎ পরে। সেখানেই বিদ্যুৎপৃষ্ট হয় ওই যাত্রী । বিদ্যুৎপৃষ্ট হওয়ার কারণে দীর্ঘক্ষন ধরে ট্রেনের ছাদের উপরে দাউ দাউ করে জ্বলতে থাকে ওই যাত্রীর শরীর।

 অধিকাংশ অংশই পুড়ে যায় তার। খবর পেয়ে দমকল কর্মীরা মালদা রেল স্টেশনে পৌঁছে আশঙ্কাজনক অবস্থায় ওই যাত্রীকে উদ্ধার করে। রেল পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে। সংকটজনক অবস্থায় সেখানে কিছুক্ষণ তার চিকিৎসা চলার পর মৃত্যু হয় তার। রবিবার সন্ধ্যায় এমন ঘটনা ঘটায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে স্টেশন চত্বরে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যাত্রীর নাম,

বিনোদ ভূইয়া (৪০)। বাড়ি ঝাড়খণ্ডের

 হাজারীবাগ এলাকায়। ত্রিপুরায় তিনি কাজ করতেন। সেখান থেকে বাড়ি ফিরছিলেন তিনি।সঙ্গে ছিলেন স্ত্রী ও তিন সন্তান। 

জানা গিয়েছে , রবিবার দুপুরে ত্রিপুরা থেকে মালদা রেল স্টেশনে পৌঁছান ওই যাত্রী তার পরিবারকে নিয়ে। বাড়ি ফেরার জন্য তারা ট্রেনের অপেক্ষা করছিলেন এক নম্বর প্লাটফর্মে। সেই সময় ফারাক্কা এক্সপ্রেস ট্রেনটি এক নম্বর প্লাটফর্মে ঢুকলে হঠাৎ ট্রেনের জানালা বেয়ে ছাদে উঠে পড়েন ওই যাত্রী। সেখানেই বিদ্যুৎপৃষ্ট হন তিনি। এই ঘটনার পর ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে স্টেশন চত্বরে। কান্নায় ভেঙে পড়েন মৃতর পরিবারের লোকেরা। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news