মালদা জেলা যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শহীদ দিবস পালন , শহীদ বেদীতে ফুলমালা দিয়ে শ্রদ্ধা নিবেদন কৃষ্ণেন্দুর - Newsbazar24
মালদা

মালদা জেলা যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শহীদ দিবস পালন , শহীদ বেদীতে ফুলমালা দিয়ে শ্রদ্ধা নিবেদন কৃষ্ণেন্দুর

মালদা জেলা যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শহীদ দিবস পালন , শহীদ বেদীতে ফুলমালা দিয়ে শ্রদ্ধা নিবেদন কৃষ্ণেন্দুর

উত্তম বিশ্বাস,  news bazar24 : করোনা আবহের জন্য দুই বছর ধরে কলকাতার বেশিরভাগ সভা বন্ধ রাখা হয়।তাই  ভার্চুয়াল বক্তব্য রাখেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তবে  মালদা জেলা যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে পালন করা হয় শহীদ দিবস। সারা রাজ্যের পাশাপাশি মালদা শহরের কালিতলা এলাকায় শহীদ বেদীতেও আজ  পালিত হল ২১ শে জুলাই শহীদ দিবস। বুধবার দুপুর সাড়ে বারোটা নাগাদ তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীদের নিয়ে শহীদ বেদীতে মাল্যদান করে পালন করা হয় একুশে জুলাই। উপস্থিত ছিলেন, তৃণমূল যুব কংগ্রেসের জেলা সভাপতি প্রসেনজিৎ দাস, জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, যুব টাউন সভাপতি চন্দন মন্ডল, সাধারণ সম্পাদক সৌমিত্র সরকার সহ অন্যান্য নেতৃত্ব।

       এদিন শহীদ বেদীতে ফুলমালা দিয়ে শ্রদ্ধা নিবেদন করার পর এক মিনিট নীরবতা পালন করেন তৃণমূলের নেতাকর্মীরা। এরপর তৃণমূলের পতাকা তুলে দিন টিকে শ্রদ্ধা জানান তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি প্রসেনজিৎ দাস। একুশে জুলাই দিনটিকে স্মরণ করে তৃণমূল কংগ্রেসের জেলা চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী ও তৃণমূলের যুব সভাপতি প্রসেনজিৎ দাস বলেন,১৯৯৩ সালে ২১ শেষ জুলাই তৎকালীন সিপিএম সরকারের বিরোধিতা করে যুব কংগ্রেসের উদ্যোগে আন্দোলন শুরু হয়।মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে চলছিল আন্দোলন। সেই দিন সাক্ষী হিসেবে কৃষ্ণেন্দু বাবুও ছিলেন যা সকলকে স্মরণ করিয়ে দেন।

 

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news