মালদা জেলার চাঁচলের মালতিপুরে জমি বিবাদ কে কেন্দ্র করে গুলিবিদ্ধ ১ আহত ৯ জন। - Newsbazar24
মালদা

মালদা জেলার চাঁচলের মালতিপুরে জমি বিবাদ কে কেন্দ্র করে গুলিবিদ্ধ ১ আহত ৯ জন।

মালদা জেলার চাঁচলের মালতিপুরে জমি বিবাদ কে কেন্দ্র করে গুলিবিদ্ধ ১ আহত ৯ জন।

মালদা:শুক্রবার সকালে জমি নিয়ে বিবাদের জেরে গুলিতে জখম হয়েছে ১ জন বলে দাবী আক্রান্তের পরিবারের। মালদহের চাঁচল ২ নং ব্লকের মালতিপুর জিপির বত্রিশকলা দ্বিফসলী মাঠে। ঘটনার জেরে রীতিমতো চাঞ্চল‍্য ছড়িয়েছে মালতিপুর জিপি এলাকায়।

এদিন সকালে ১ জন জখম হয়েছে স্থানীয়দের দাবি। আজাদ আলী(১৮) নামে একযুবক গুলিবিদ্ধ হয়েছেন বলে স্থানীঋ সূত্রে জানা গেছে।  আহতকে চিকিৎসার জন‍্য মালতিপুর স্বাস্থ‍্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয় পরিবারের তরফে । এছাড়াও লাঠির ঘায়ে  জখম হয়েছেন একই পরিবারের নয়জন বলে দাবী আক্রান্তদের। শারীরিক অবস্থা সুস্থ থাকায় সকলকেই প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

স্থানীয় সূত্রে আরোও জানাগাছে, লালগঞ্জের কুতুবুদ্দিন, কেতাবুদ্দিন ও  সেখ সাবের এই তিনভাইয়ের জমিতে পাট চাষ করার জন‍্য বিবাদ বাদে। অবশ‍্য তিনপুরুষ ধরে ওই জমিতে চাষ করে আসছেন বলে দাবী লালগঞ্জের কুতুবউদ্দিনের। এদিন সকালে চাষ করতে বাধা দেয় এলাকার কয়েকজন বহিরাগত চাষী। বাধা দেওয়ায় তুমুল উত্তেজনা সৃস্টি হয় ওই এলাকায়। লাঠি সাটার সাথে আগ্নেয়াস্ত্রও ব‍্যবহার হয় বিবাদে বলে দাবী আক্রান্তের পরিবারের । দেশজুড়ে চলছে লকডাউন এমনতাঅবস্থায় গুলি চলাকে কেন্দ্র করে রীতিমতো মত আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় চাঁচল থানার পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেও গুলি চলার ঘটনায় আতঙ্কে রয়েছে এলাকাবাসী।

এপ্রসঙ্গে চাঁচল থানার পুলিশ জানায়, ঘটনায় কেউ গুরুতর জখম হয়নি। গুলি চলার বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তবে  দুপুর গড়িয়ে গেলেও কোনো তরফেই অভিযোগ পড়েনি থানায় বলে জানিয়েছেন আইসি সুকুমার ঘোষ।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news