মালদা কালীতলা ক্লাবের এস আর এম বি কাপ নক আউট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে মালদা অনীক সংঘ। - Newsbazar24
ক্রিকেট

মালদা কালীতলা ক্লাবের এস আর এম বি কাপ নক আউট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে মালদা অনীক সংঘ।

মালদা কালীতলা ক্লাবের এস আর এম বি কাপ নক আউট ক্রিকেট  টুর্নামেন্টের  ফাইনালে মালদা  অনীক সংঘ।

মালদা, ১০ ই জানুয়ারীঃ মালদা কালীতলা ক্লাবের পরিচালনায় এস আর এম বি কাপ নক আউট ক্রিকেট  টুর্নামেন্টের  ফাইনালে গেল মালদা  অনীক সংঘ। আজকের দ্বিতীয় সেমিফাইনাল খেলা ছিল  মালদা অনীক সংঘ ও বহরমপুরের সবুজ সংঘ এর মধ্যে । টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্বান্ত নেয় মালদা অনীক সংঘ।  অরুন চাপরানার দুর্দান্ত  সেঞ্চুরির  ফলে  অনীক সংঘ ২৯.৫  ওভারে ২৭৭ রান করে সকলে অউট হয়ে যানঅরুন চাপরানা করেন ৬১ বলে ১১২ রান এবং  মহঃ নিজামুদ্দীন  ২৭ বলে ৪০ রান । সবুজ সংঘের মনদীপ সিংহ ও  সাত্যকী দত্ত  উভয়ে ৩ উইকেট দখল করেন।   

  জয়ের জন্য ২৭৮ রান করতে হবে এই অবস্থায়  খেলতে নেমে সবুজ সংঘ  ১৬৯ রানে  সকলে আউট হয়ে যান।  অনীক সংঘের হরপ্রিত সিংযের অসামান্য   বোলিং দক্ষতার জন্য  সবুজ সংঘের  ব্যাটিং বিপর্যয় নেমে আসে। হরপ্রিত সিং ৬ অভার বল করে  ৪৩ রানের বিনিময়ে  ৪ উইকেট লাভ করেন। সবুজ সংঘের বাদশা আলম ৪৭ বলে ৪১ রান এবং অনুপ সমাদ্দার ২৫ বলে ৩৮ রান করেন।  মালদা অনীক সংঘ এই ম্যাচ জিতে  ফাইনালে গেল।  আজকের ম্যাচের ম্যান অফ দি ম্যাচ  মালদা অনীক সংঘের অরুন চাপরানাতিনি ৬১ বলে ১১২ রান করেনখেলায় দর্শক সমাগম ভালই হয়েছিল।

এই   টুর্নামেন্টের ফাইনাল খেলা আগামী রবিবার ১২ই জানুয়ারী বৃন্সদাবনী ময়দানে। কলকাতার এ এন্ড এস ক্রিকেট অ্যাকাডেমি ও মালদা অনিক সংঘের মধ্যে।   

 

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news