মালদায় যুবতী খুনে ধৃত ছোটন ঘোষের ফাসীর দাবীতে আদালতের সামনে বিক্ষোভে গণতান্ত্রিক মহিলা সমিতি। - Newsbazar24
মালদা

মালদায় যুবতী খুনে ধৃত ছোটন ঘোষের ফাসীর দাবীতে আদালতের সামনে বিক্ষোভে গণতান্ত্রিক মহিলা সমিতি।

মালদায় যুবতী খুনে ধৃত ছোটন ঘোষের ফাসীর দাবীতে আদালতের সামনে বিক্ষোভে গণতান্ত্রিক মহিলা সমিতি।

মালদা, ১২ ডিসেম্বরঃ সিপিএমের মহিলা সংগঠন সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির মালদা জেলা কমিটির সদস্যারা আজ আদালতের সামনে বিক্ষোভে ফেটে পড়লেন কারন  কোতোয়ালিতে  যুবতী খুন কান্ডে ধৃত ছোটন ঘোষ ওরফে বাপনকে মালদা  আদালতে নিয়ে যাওয়া হচ্ছিল।

 বৃহস্পতিবার দুপুরে মালদা আদালত চত্বরের সামনে ওই মহিলা সংগঠনের কয়েকশো সদস্যরা হাতে সংগঠনের ঝান্ডা এবং ধিক্কারের প্ল্যাকার্ড নিয়ে হাজির হন। এরপরই ধৃতকে ইংরেজবাজার থানার পুলিশ আদালতে নিয়ে আসতেই বিক্ষোভে ফেটে পড়েন ওই মহিলা সংগঠনের সদস্যরা। পুলিশের সামনে ফাঁসির দাবিতে সোচ্চার হন বিক্ষোভকারী মহিলারা। যদিও এদিন এই বিক্ষোভ সামলাতে ইংরেজবাজার মহিলা থানার বিশাল পুলিশবাহিনী আদালত চত্বরে হাজির ছিলো। বিক্ষোভের মধ্যেই পুলিশ ধৃত ছোটন ঘোষকে আদালতের নিয়ে যায়।

   সিপিএমের গণতান্ত্রিক মহিলা সমিতি রাজ্য সম্পাদিকা রত্না ভট্টাচার্য জানান আমরা , এই ধরনের জঘন্য অপরাধকারীর ফাঁসি দাবী করছি।  এবং  এই দাবিতে আজাকের এই  বিক্ষোভ দেখানো হয়েছে। কোতোয়ালিতে যেভাবে শিলিগুড়ির ডাবগ্রামের বাসিন্দা ঝুমা দে'কে খুন করা হয়েছে তা কোনোভাবেই বরদাস্ত করা যায় না। মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। অপরাধীকে  যাতে কঠোর শাস্তি দেওয়া হয় তার দাবি  আমরা আদালতে সামনে করেছি। শান্তিপূর্ণভাবেই প্রতিবাদ বিক্ষোভ করা হয়েছে। আমরা চাই অভিযুক্ত ছোটন ঘোষের যেন ফাঁসি হয়। 

উল্লেখ্য, কোতোয়ালি গ্রাম পঞ্চায়েতের টিপাজানি গ্রামের আমবাগান থেকে ২৫ বছর বয়সী ঝুমা দে'র অগ্নিদগ্ধ দেহ উদ্ধারের পর তদন্তে নেমে বুধবার গ্রেপ্তার করা হয় ছোটন ঘোষকে। পরকীয়া সম্পর্কের জেরেই এই খুনের ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন পুলিশ সুপার অলোক রাজোরিয়া। ধৃতকে ১৪ দিনের পুলিশি হেফাজতে নেওয়ার আরজি আদালতের কাছে জানিয়েছে ইংরেজবাজার থানার পুলিশ। 

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news