মালদায় গলায় দড়ি দিয়ে আত্মঘাতী রতুয়ার স্কুল কর্মী - Newsbazar24
মালদা

মালদায় গলায় দড়ি দিয়ে আত্মঘাতী রতুয়ার স্কুল কর্মী

মালদায় গলায় দড়ি দিয়ে আত্মঘাতী রতুয়ার স্কুল কর্মী

news bazar24: ০৪, জুলাই : গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন মটন চন্দ্র সরকার(৫৪) নামের এক চতুর্থ শ্রেণীর কর্মী। বাড়ি রতুয়া-২ ব্লকের আড়াইডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের সিমলা গ্রামে। পুখুরিয়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। শনিবার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে সিমলা গ্রামে।

পরিবার সূত্রে জানা গিয়েছে মৃত ব্যক্তিটি রতুয়া-২ ব্লকের আড়াইডাঙ্গা বালিকা বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মী হিসেবে কর্মরত ছিলেন। তবে সাত মাস ধরে অসুস্থ থাকার ফলে বাড়িতেই ছিলেন। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। দীর্ঘদিন ধরে চলছিল চিকিৎসা। দিন কয়েক আগে কলকাতা থেকে অস্ত্রোপাচারের পরে বাড়ি ফিরে আসেন তিনি। গতকাল রাতে খাওয়া-দাওয়া সেরে নিজের ঘরে ঘুমাতে যান। সকালে পরিবারের লোকেরা দেখতে পান নিজের ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।কেন তিনি আত্মহত্যার পথ বেছে নেন তা বুঝা যাচ্ছে না। বাড়িতে রয়েছে স্ত্রী জুলি সরকার ও দুই ছেলে এক মেয়ে। ঘটনার খবর দেয়া হয় পুখুরিয়া থানায়। পুখুরিয়া থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। পুলিশ মৃত ওই ব্যক্তির লেখা সুসাইড নোট উদ্ধার করে ঘটনাস্থল থেকে। 

এই প্রসঙ্গে পুখুরিয়া থানার ওসি ঝোটন প্রসাদ জানান মৃত ওই ব্যক্তির নাম মটন চন্দ্র সরকার বাড়ি আড়াইডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের সিমলা গ্রামে। তিনি স্থানীয় বালিকা বিদ্যালয় চতুর্থ শ্রেণীর কর্মী হিসেবে কর্মরত ছিলেন। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তার কাছ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তবে প্রকৃত ঘটনাটি কি ময়নাতদন্তের পর জানা যাবে।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news