মালদার হরিশ্চন্দ্রপুরে মোবাইল চোর সন্দেহে পরিযায়ী শ্রমিক খুনের ঘটনায় এক মহিলা গ্রেফতার - Newsbazar24
মালদা

মালদার হরিশ্চন্দ্রপুরে মোবাইল চোর সন্দেহে পরিযায়ী শ্রমিক খুনের ঘটনায় এক মহিলা গ্রেফতার

মালদার হরিশ্চন্দ্রপুরে মোবাইল চোর সন্দেহে পরিযায়ী শ্রমিক খুনের ঘটনায় এক মহিলা গ্রেফতার

newsbazar 24 ::মালদহের হরিশ্চন্দ্রপুরে মোবাইল চোর সন্দেহে পরিযায়ী শ্রমিক প্রতাপ মণ্ডলকে গণপ্রহারে মেরে ফেলার অভিযোগে ইতিমধ্যে ১৯ জনের নামে অভিযোগ দায়ের হয়েছে‌।হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ  তদন্তে নেমে ইতিমধ্যে এক মহিলাকে গ্রেপ্তার করেছে । ধৃতের নাম  সামিনা খাতুন। সোমবার ধৃতকে আদালতে পেশ করা হলে তদন্তের স্বার্থে বিচারক পাঁচ দিনের পুলিশ রিমান্ডের নির্দেশ দেন। অন‍্যদিকে পরিযায়ী শ্রমিক মৃত‍্যুর ঘটনায় গোটা মালিওর গ্রাম। পুরুষহীন।প্রায় বন্ধ দোকানপাট। চলছে পুলিশি টহলদারি।

প্রসঙ্গত,  মোবাইল চোর সন্দেহে পরিযায়ী শ্রমিক প্রতাপ মণ্ডলের হাত পা বেঁধে বেধরক মারধর করা হয়। ঘটনায় মৃত্যু হয় তাঁর। ঘটনার প্রেক্ষিতে একাংশের  অভিযোগ, মিথ্যে বদনাম দিয়ে প্রতাপ মণ্ডলকে পরিকল্পিতভাবে গণপিটুনি দিয়ে খুন করা হয়েছে। একাংশ স্থানীয় বাসিন্দাদের দাবি, প্রতাপ মণ্ডলের নামে অতীতে কোনও অপরাধের অভিযোগ নেই। অন্যদিকে পরিবারে অভিযোগ, প্রতাপকে ফোন করে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে। পরিস্থিতি বেগতিক দেখে চোর অপবাদ দেওয়া হয়। স্থানীয় সূত্রে খবর, বন্ধুর সঙ্গে বাজিতে হেরে গিয়ে টাকা দিতে পারছিলেন না ওই পরিযায়ী শ্রমিক। সম্ভবত তা আদায়ের জন্যই পরিকল্পনা করে ডাকা হয়েছিল। পরবর্তীতে চোর অপবাদ দেওয়া হয়।

হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানান , এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে এছাড়া মৃতের মোবাইল খতিয়ে দেখা হচ্ছে বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

 

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news