মালদার নারায়নপুরে ১ কেজি ব্রাউন সুগার সহ গ্রেপ্তার ছয়, আটক ২ টি বাইক - Newsbazar24
মালদা

মালদার নারায়নপুরে ১ কেজি ব্রাউন সুগার সহ গ্রেপ্তার ছয়, আটক ২ টি বাইক

মালদার নারায়নপুরে ১ কেজি ব্রাউন সুগার সহ গ্রেপ্তার ছয়, আটক ২ টি বাইক

News bazar24:  ফের একবার সাফল্য পেল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে উদ্ধার করল লক্ষ লক্ষ টাকার মাদক দ্রব্য। পুলিশ সূত্রে খবর, নারায়নপুরের শ্রীরামপুরে মতিউর নামক এক ব্যক্তির বাড়ীতে গাঁজল থেকে কিছু লোক ব্রাউন সুগার কিনতে আসে। খবর পেয়ে কালিয়াচক থানার গোলাপগঞ্জ ফাঁড়ির ভারপ্রাপ্ত অফিসার রাম চন্দ্র সাহা দলবল নিয়ে ছুটে যান মতিউরের বাড়ী। সেখানে গিয়ে তিনি দেখতে পান মতিউরের শোওয়ার ঘরে বিছানার ওপর ১কিলো ব্রাউন সুগারের প্যাকেট রাখা আছে ও বাকি ৫জন সেগুলো দেখাদেখি করছে এবং টাকা গোনাগুনি করছে।

ঘটনা স্থল থেকে মতিউর সহ মোট ৬জনকে পুলিশ গ্রেফতার করে। সেই সাথে উদ্ধার করে ১কিলো  ব্রাউন সুগারের প্যাকেট ,যার আনুমানিক মূল্য প্রায় 1 কোটি টাকা। সেই সাথে ৬ লক্ষ ৮০ হাজার টাকা নগদও উদ্ধার করে। সেই সাথে বাজেয়াপ্ত করা হয় দুটো মোটর বাইক। বাইক দুটির নম্বর হল WB 66M1559 এবং WB 66Z7523

ধৃত ৬ জনের মধ্যে ২ জনের বাড়ী গাঁজলে, তাদের নাম নিরঞ্জন রায়(৪১) এবং বিপ্লব ভৌমিক(৩৪)। বাকিদের মধ্যে একজন মতিউর রহমান(৩৪) কালিয়াচক। এছাড়াও রাজিকুল বিশ্বাস(২৮), করিমুল্লা শেখ(২০), উভয়ের বাড়ী শ্রীরামপুরে এবং ওপর একজন সোনু শেখ(৩৪), মল্লিক পাড়ার বাসিন্দা। এদের সকলকে পুলিশি রিমান্ডে নেওয়া হয়েছে। এরই সাথে এই চক্রে আর কারা কারা জড়িত, তাদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন 

মালদহ জেলায় অন্যান্য ব্লকের নিরিখে ইংরেজবাজার পৌরসভায় সংক্রামিতের সংখ্যা সর্বাধিক এখনও পর্যন্ত ১০৬ জন।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news