অন্য খেলা

মালদার কৌশীকি বোস জাতীয় স্তরে স্কুল তাইকুন্ডা প্রতিযোগিতায় ব্রোঞ্জ পদক লাভ করল।

মালদার কৌশীকি বোস জাতীয় স্তরে স্কুল তাইকুন্ডা প্রতিযোগিতায় ব্রোঞ্জ পদক লাভ করল।

মালদাঃ মালদা জেলার কৌশীকি বোস জাতীয় স্তরে স্কুল তাইকুন্ডা প্রতিযোগিতায় ব্রোঞ্জ পদক লাভ করল।  কৌশীকি .মালদা মালঞ্চ  পল্লীর বাসিন্দা কুনাল বোসের মেয়ে, সে এবার  C.B.S.E national game জেলার হয়ে প্রতিনিধিত করে যা গত ১৯ থেকে ২৪ নভেম্বর উত্তর প্রদেশের বলরামপুরে অনুষ্ঠিত  হয়।  সেখানে সে  অনুর্দ্ধ  ১৯, ৫৭কেজি বিভাগে  পদক অর্জন  করে

     প্রসঙ্গত এর আগেও Indo-Bhutan.Taekwondo federation of India., Asia cup সহ  বিভিন্ন  প্রতিযোগিতায়  অংশগ্রহণ করে পদক অর্জন করে জেলার গৌরব বাড়িয়েছে। .

এ বিষয়ে পদক জয়ী কৌশীকি জানান যে আজকে আমার এই পদক জয়ের পিছনে আমার কোচ রামাশীষ সারের অব্দান অনেক বেশী। তিনি আক্ষেপের সাথে জানান বর্তমানে কিছু  সংগঠন  গজিয়ে উঠেছে যারা  তাদেরকে school departmentএর লোক বলে দাবী করে এবং বলে যে তাদের কাছে  প্রাকটিস না করলে খেলার সমস্ত সুযোগ  সুবিধা থেকে বঞ্চিত হতে হবে..দীর্ঘ   পনেরো বছরের অভিজ্ঞতা নিয়ে আমি জেলার  জন্য বিভিন্ন পদক নিয়ে আসছি সেখানে আমাকে বলা হয় যে আনকোরা একজনের কাছে ট্রেনিং নিতে হবে। যার অভিজ্ঞতা দুই এক বছরের। .কিন্তু আমি কোনো কিছুতেকর্ণপাত না করে জেলার সবথেকে পুরোনো এবং সফল  কোচ রামাশীষ  সার এর  কাছে অনুশিলন করে  আমার এই পদক লাভ। এর জন্য আমি রামাশীষ স্যারকে ধন্যবাদ দিতে চাই।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news