মঙ্গল গ্রহের খারাপ প্রভাবে আপনার জীবন কেমন হতে পারে ? জানেন কি রক্ত প্রবালের উপকারিতা ? - Newsbazar24
গ্রহ শান্তি

মঙ্গল গ্রহের খারাপ প্রভাবে আপনার জীবন কেমন হতে পারে ? জানেন কি রক্ত প্রবালের উপকারিতা ?

মঙ্গল গ্রহের খারাপ প্রভাবে আপনার জীবন কেমন হতে পারে ? জানেন কি রক্ত প্রবালের উপকারিতা ?

মঙ্গল গ্রহের খারাপ প্রভাবে আপনার জীবন কেমন হতে পারে ? জানেন কি রক্ত প্রবালের উপকারিতা ?

Red Coral এর বাংলা হচ্ছে রক্ত প্রবাল পাথর অথবা মুঙ্গা পাথর। যা জ্যোতিষশাস্ত্র মতে মঙ্গল গ্রহের প্রতিনিধিত্ব করে থাকে। মঙ্গল গ্রহ শক্তি, জীবনী শক্তি, রক্ত চলাচল ও লক্ষ্য স্থিরে প্রভাব বিস্তার করে থাকে। জন্ম তারিখ অনুযায়ী যাদের মেষ রাশি ,কর্কট রাশি ও বৃশ্চিক রাশি , তাদের জন্য প্রথম উপকারী পাথর হচ্ছে রক্ত প্রবাল পাথর।

·         প্রথমত রক্ত প্রবাল পাথর শত্রুতার মাঝে জয় পেতে সাহায্য করে থাকে। যে কোন বাধা থেকে পরিত্রাণ, শত্রুকে পরাজিত করে জয় পেতে সাহায্য করে।

·         যাদের বিয়েতে সমস্যা বা নানান বাঁধার সম্মুখীন হতে হচ্ছে তাদের জন্য রক্ত প্রবাল পাথর ব্যবহার উপকারী হতে পারে।

·         সম্পদ লাভ বা সম্পদ বৃদ্ধিতে মঙ্গল গ্রহের প্রভাব থেকে থাকে বলে রক্ত প্রবাল পাথর এ সংক্রান্ত কাজে উপকারী।

·         অলসতা দূর করে কাজে সঠিক ভাবে মননিবেশ করে কাজ কে সফল ভাবে শেষ করার জন্য রক্ত প্রবাল পাথর শক্তি যোগায়।

·         আরেকটি গুরুত্বপূর্ণ উপকার হচ্ছে মানুষিক স্বাস্থ্য। এ পাথর দুশ্চিন্তা দূর করতে সাহাজ্য করে। শক্তি, উদ্যম আর মনে আশা জাগায়। সাহস বৃদ্ধির সাথে সাথে রক্ত প্রবাল দুশ্চিন্তা কমাতে সাহায্য করে। রত্ন পাথর রক্ত প্রবাল পাথর আত্ম বিশ্বাস বৃদ্ধি করে থাকে।

·         রত্ন পাথর রক্ত প্রবাল পাথর রক্তকে পরিশুদ্ধ করে। ফলে হৃদপিণ্ড ভালো থাকে।

·         মঙ্গল গ্রহের খারাপ প্রভাবের কারনে খিটমিটে মেজাজ, অতিরিক্ত রাগ, অধৈর্য, কাজে কর্মে অস্থিরতা হয়ে থাকে। তাই এ বিষয় গুলোতে ভালো ফল পাওয়া যায়।

·         যাদের আর্থিক কাজে বাধা থাকে, আর্থিক লেনদেনে সমস্যা হয়, আয়ের সাথে ব্যয়ের সামঞ্জস্য থাকেনা তাদের জন্য রাশি রত্ন পাথর রক্ত প্রবাল পাথর ব্যবহার উপকারী।

·         যে সকল মানুষ আর্মি, পুলিশ, ডাক্তার, অস্ত্র তৈরির ব্যবসায়, বিজ্ঞানী ও রিয়েল ষ্টেট এর ব্যবসায়ের সাথে জড়িত তাদের জন্য রত্ন পাথর রক্ত প্রবাল পাথর উপকারী হতে পারে।

·         রত্ন পাথর রক্ত প্রবাল পাথর শয়তানি দৃষ্টি এবং কালো জাদু থেকে মুক্ত রাখে।

·         যে সকল মানুষ ঋণের জালে আটকা পরেছে, বা যারা ঋণের বোঝা বহন করছে তাদের জন্য মঙ্গলের ভালো প্রভাবের জন্য রত্ন পাথর রক্ত প্রবাল পাথর ব্যবহার গুরুত্ব পূর্ণ।

·         রক্ত প্রবাল পাথর পরিবারের সুসম্পর্ক বজায় রাখতে সাহায্য করে। সন্তানের মঙ্গল অথবা সন্তান জন্মদানের ক্ষমতা বৃদ্ধির জন্য রক্ত প্রবাল পাথর ব্যবহার করা উপকারী।

·         প্রবাল যে কোন প্রকারের খারাপ প্রভাব থেকে রক্ষা করেআজও আরবের পেনিন্সুলা নামক অঞ্চলের মায়েরা তাদের সন্তানের গলায় প্রবাল পাথর বেধে দেয় খারাপের থেকে রক্ষা পাবার জন্য।

·         প্রবাল ব্যবহারে সম্প্রীতিবন্ধুত্বসৌন্দর্য ও ঐক্য বৃদ্ধি পায়।

·         ইমাম হাসান (রাঃসবসময় প্রবাল পাথরের তজবি পাঠ করতেন।

·         প্রবাল পাথরের আংটি হিট স্ট্রোক থেকে বেঁচে থাকতে সাহায্য করে।

·         প্রবাল দৃষ্টি শক্তি বৃদ্ধি করে।

 

আপনি যখন Gemstone Red Coral Stone (রত্ন পাথর রক্ত প্রবাল) সহ অন্য কোন প্রকারের রত্ন পাথর কেনার চিন্তা করবেন তখন মনে রাখা ভালো যে পাথরের কোন নির্দিষ্ট কোয়ালিটির হিসেব নেই। খনি থেকে পাওয়া বর্তমান মজুদ পাথরের মধ্যে থেকেই ভালো খারাপ কোয়ালিটির হিসেব করা হয়। তাই রত্ন পাথরের ক্ষেত্রে কেওই ঘোষণা দিতে পারবেনা এটাই সব থেকে ভালো বা খারাপ পাথর।

 

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news