ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ! মৃতের সংখ্যা ১০০ ছাড়াতে পারে। তাইওয়ানে সুড়ঙ্গের মধ্যে দুর্ঘটনা - Newsbazar24
বিশ্ব

ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ! মৃতের সংখ্যা ১০০ ছাড়াতে পারে। তাইওয়ানে সুড়ঙ্গের মধ্যে দুর্ঘটনা

ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ! মৃতের সংখ্যা ১০০ ছাড়াতে পারে।  তাইওয়ানে সুড়ঙ্গের মধ্যে  দুর্ঘটনা

news bazar24 : ট্রেন বেলাইন হয়ে বিপত্তি বলে জানিয়েছে তাইওয়ানে খবর লেখা সময় অবধি প্রায় 48 জনের মৃত্যু হয়েছে উল্টে যাওয়া ট্রেনের কোচে আরও মানুষ আটকে থাকতে পারেন বলে মনে করা হচ্ছে। তবে বাকিদের বাঁচার আশা ক্ষীণ বলে জানিয়েছেন উদ্ধারকারীরা।

ইউ এন আই সুত্রে জানা গেছে, আজ শুক্রবার  তাইতুং গামী ট্রেনটি হুয়ালিয়েনের উত্তর দিকে একটি সুড়ঙ্গের মধ্যে দিয়ে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। সুড়ঙ্গের দেওয়ালে ট্রেনের ধাক্কা লাগে। এরপরই বেলাইন হয় ট্রেনটি। পরিবহণ মন্ত্রকের দাবি, গত তিন দশকের মধ্যে সবচেয়ে ভয়াবহ এই ট্রেন দুর্ঘটনা। প্রায় 48 জনের মৃত্যু হয়েছে এখনও পর্যন্ত।১৫০ জনের বেশি আহত। তাঁদের মধ্যে ৬০ জন হাসপাতালে ভর্তি আশঙ্কাজনক অবস্থায়। ট্রেনটিতে ৩৫০ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে।

এদিকে সেন্ট্রাল নিউজ এজেন্সির দাবি, রেললাইনের ধারে একটি ট্রাক ভুল ভাবে পার্কিং করা হয়েছিল। ট্রাকের একটি অংশ ট্রেনের সঙ্গে ধাক্কা  লাগে। তারপরই নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেনটি সুড়ঙ্গের ভিতরে দেওয়াল ধাক্কা মারে এবং লাইনচ্যুত হয়। তবে প্রথম চারটি কোচ থেকে ৮০-১০০ জনকে উদ্ধার করা গেলেও পাঁচ নম্বর থেকে আট নম্বর পর্যন্ত কোচগুলি দুমড়ে মুচড়ে গিয়েছে। ফলে এই কোচের যাত্রীদের বেঁচে থাকার সম্ভবনা খুবই কম।

আর নয় ! প্রায় ২০০০ মায়ানমার বাসীকে পাঠিয়ে দিলো থাইল্যান্ড সেনা, জঙ্গলে দিন কাটাচ্ছে মায়ানমার বাসীরা

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news