ভয়বাহ নৌকা দুর্ঘটনায় মৃত ২৭, নিখোঁজ অনেকে । - Newsbazar24
বিশ্ব

ভয়বাহ নৌকা দুর্ঘটনায় মৃত ২৭, নিখোঁজ অনেকে ।

ভয়বাহ নৌকা দুর্ঘটনায় মৃত  ২৭, নিখোঁজ অনেকে  ।

 

newsbazar 24 : আবারও  ভয়বাহ নৌকা দুর্ঘটনা বাংলাদেশে মৃত্যু ২৭ জনের। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের পদ্মা নদীতে  মাদারীপুরের শিবচর উপজেলায় বাংলাবাজার ফেরিঘাটে । সোমবার সকালে দুটি নৌকার মুখোমুখি সংঘর্ষের কারণে এই ঘটনাটি ঘটে বলে বাংলাদেশের সংবাদ সংস্থা সূত্রে  জানা গেছে। এদিন সকাল ৭টা নাগাদ মাদারীপুরের শিবচর উপজেলায় বাংলাবাজার ফেরিঘাটে বালিবোঝাই একটি নৌকার সঙ্গে সংঘর্ষ হয় এক যাত্রীবাহী স্পিডবোটের। দুটো নৌকোই ডুবে যায়। দ্রুত সেখানে পৌঁছোয় স্থানীয় মানুষজন এবং দমকল। তবে তারা ঘটনাস্থলে পৌঁছোনর আগেই অনেকে তলিয়ে যান পদ্মায়। এরপর ৫ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা

সংবাদ সংস্থা স্থানীয় পুলিশ সূত্র উধ্বৃত করে  জানান,  যে পরে ঘটনাস্থল থেকে ২৬ জনের মরদেহ উদ্ধার করা হয়। জীবিত উদ্ধার হওয়া ৫ জনের মধ্যে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ফলে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৭ জনে। এখনও কতজন নিখোঁজ রয়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থলে ডুবুরি দল কাজ করছে বলে জানা গেছে।

মৃতের খোঁজে আত্মীয় পরিজনেরা ছুটে যান নদীর  তীরে। কান্নায় ভেঙ্গে পড়েন তারা। এই হৃদয় বিদারক দৃশ্য পদ্মা নদীর তীরে। ক্ষোভে ফেটে পড়েন বেশ কিছু  অধিবাসী। তাদের অভিযোগ বারে বারে কেন  নৌকা দুর্ঘটনা ঘটছে। এর জন্য জলপুলিশের গাফিলতি পাশাপাশি , অতিরিক্ত মুনাফার লোভে ক্ষমতার বেশি যাত্রী বোঝাই করে বিপদ ডেকে আনছে নৌকাগুলি বলেও তাদেরব অভিযোগ ।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news