ভারত কে সাহায্য ! চারটি ট্রাকে ১৮ রকমের ওষুধ, ভায়াল ও স্যানিটাইজার পাঠালো বাংলাদেশ - Newsbazar24
বিশ্ব

ভারত কে সাহায্য ! চারটি ট্রাকে ১৮ রকমের ওষুধ, ভায়াল ও স্যানিটাইজার পাঠালো বাংলাদেশ

ভারত কে সাহায্য ! চারটি ট্রাকে ১৮ রকমের ওষুধ, ভায়াল ও স্যানিটাইজার পাঠালো বাংলাদেশ

সৈয়দ শাহাজাহান সিরাজ, বাংলাদেশ (news bazar24 ) ঃ  ফের ভারতের পাশে দাঁড়ালো বাংলাদেশ বন্ধুত্বের হাত বাড়িয়ে দিলেন হাসিনা সরকার। গতকাল  চারটি ট্রাকে ভারতকে  কোভিড মোকাবিলার সরঞ্জাম ওষুধ পাঠাল প্রতিবেশী এই দেশ।উত্তর ২৪ পরগণা জেলার পেট্রাপোল সীমান্তে এই  জিনিষ পত্র  কলকাতায় থাকা  বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার তৌফিক হাসান ভারতীয় রেড ক্রস সোসাইটির হাতে তুলে দেন। তৌফিক হাসান সাহেব বলেন,  বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই সব সরঞ্জাম কোভিড মোকাবিলার জন্য ভারতকে  এই সাহায্য পাঠিয়েছে।

জানা গেছে মোট চারটি ট্রাকে ১৮ রকমের ওষুধ পাঠানো হয়েছে।যার মধ্যে,   হাজার ৬৭২টি বাক্সে রয়েছে প্যারাসিটামল, অ্যান্টিবায়োটিক, ইঞ্জেকশন।

এছাড়াও ভায়াল স্যানিটাইজার রয়েছে।যদিও  এই প্রথম নয়, মে মাসের প্রথম সপ্তাহেও রেমডেসিভির ইঞ্জেকশনের ১০ হাজার ভায়াল পাঠায়ে ছিলো  বাংলাদেশ সরকার। এদিন  তৌফিক হাসান সাহেব  জানান , সে দেশের সর্ববৃহৎ ওষুধ প্রস্তুতকারক কোম্পানি  BEXIMCO ইঞ্জেকশন প্রস্তুত করে এবং বিদেশমন্ত্রকের নির্দেশে তা ভারতে পাঠানো হয়।ভারতের প্রয়োজনে যা যা সাহায্য দরকার ,সেই সব সাহায্য করতে প্রস্তুত বাংলা দেশ ।ফটো-zee tv

নারদ কান্ডে আজকের হাইকোর্টের শুনানি স্থগিত আরো এক দিন জেলে কাটাতে হবে 4 হেভিওয়েট নেতা ও মন্ত্রীর।।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news