ভারতের মাটিতে ঢুকে ৫ ভারতীয় নাগরিক কে তুলে নিয়ে গেলো চিনা আর্মি - Newsbazar24
সারা ভারত

ভারতের মাটিতে ঢুকে ৫ ভারতীয় নাগরিক কে তুলে নিয়ে গেলো চিনা আর্মি

ভারতের মাটিতে ঢুকে ৫ ভারতীয় নাগরিক কে তুলে নিয়ে গেলো চিনা আর্মি

  News bazar24:  অপো ,ভিভো ফোনের দেশের এতবড় সাহস যে ভারতের মাটিতে ঢুকে ভারতীয় নাগরিক কে তুলে নিয়ে গেলো চিনা আর্মি। এমনটাই অভিযোগ অরুণাচল প্রদেশের আপার সুবর্ণসিরি জেলা মানুষের। খবর সুত্রে প্রকাশ, অরুণাচল প্রদেশের আপার সুবর্ণসিরি জেলা থেকে জন ভারত-চিন সীমান্তে অবস্থিত অরণ্যে শিকার ধরতে গিয়েছিলেন। তখনই তাঁদের জনকে চিনের পিপলস লিবারেশন আর্মি অপহরণ করেছে বলে অভিযোগ অপহৃতদের পরিবারের। দলে মোট জন থাকলেও জন পালিয়ে আসতে পেরেছেন। সম্পূর্ণ বিষয়টি এই জনই পুলিশকে জানিয়েছে।

                    পুলিশ সুপার তারু গুস্সার বলেছেন, ‘অভিযোগের সত্যতা যাচাই করতে কর্তৃব্যরত অফিসারকে নাচো থানায় পাঠিয়েছি। দ্রুত রিপোর্ট দিতে নির্দেশ দেওয়া হয়েছে। রবিবার সকালে পুরো বিষয়টি জানা যাবে।

যে পাঁচজনকে অপহরণের কথা বলা হয়েছে তাঁদের নামও প্রকাশ করা হয়েছে। তাঁরা হলেন- প্রসাদ রিংলিং, তনু বাকার, এনগারু দিরি, দংটু এবিয়া টোচ সিংকাম।

সুবর্ণসিরি জেলা সদর দাপোরিজ-তে অপহৃতদের পরিবারবর্গ থাকেন বলে পুলিশ সূত্রে খবর। অপহৃতদের পরিবার থেকে নিকোয় পৌঁছেছেন কয়েকজন। ভারতীয় সেনার সঙ্গে রবিবার সকালে ঘোটা ঘটনা নিয়ে আলোচনা করবেন তাঁরা। জেলা সদর থেকে নিকো ১২০ কিমি দূরে অবস্থিত।

অপহৃতকে উদ্ধারে প্রশাসনের থেকে দ্রুত কার্যকরী পদক্ষেপের দাবি জানিয়েছেন পরিবারের লোকেরা।  অরুণাচল প্রদেশের কংগ্রেস বিধায়ক নিনং এরিং প্রথম অপহরণের খবর প্রকাশ্যে তুলে ধরেন। পিপলস লিবারেশন আর্মি চিনকে একটা যোগ্য জবাব দেওয়া দাবি তুলেছেন তিনি।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news