বিজেপিতে পদ পেলেও দলীয় কর্মসূচিতে এলেন না শোভন-বৈশাখী ! বিতর্কের ঝড় বিজেপির অন্দরে - Newsbazar24
কলকাতা

বিজেপিতে পদ পেলেও দলীয় কর্মসূচিতে এলেন না শোভন-বৈশাখী ! বিতর্কের ঝড় বিজেপির অন্দরে

বিজেপিতে পদ পেলেও দলীয় কর্মসূচিতে এলেন না শোভন-বৈশাখী ! বিতর্কের ঝড় বিজেপির অন্দরে

দেবব্রত দত্ত, news bazar24ঃ  বিজেপিতে পদ পেলেও পূর্ব ঘোষিত দলীয় কর্মসূচিতে পথে নামলেন না শোভন-বৈশাখী।ব়্যালির মুখ্য আকর্ষন শোভন-বৈশাখী না আসায় অস্বস্তিত্বে গেরুয়া শিবির। এই দুজনের ভূমিকা নিয়ে বিতর্কের ঝড় উঠছে বিজেপির অন্দরে।

যদিও আলিপুর থেকে হেস্টিংস পর্যন্ত রোড শো-য়ে হাজির রয়েছেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি মুকুল রায়, এ রাজ্যে দলের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় ও ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং।এদিকে ভোটের আগে কলকাতার প্রাক্তন মেয়র ও রাজ্যের মন্ত্রীকে বিজেপির কলকাতা জোনের পর্যবেক্ষক করে বিজেপি। পদ দেওয়া হয় বৈশাখীকেও। তাঁদের প্রত্যাবর্তনকে স্মরণীয় করে রাখতেই এ দিন মিছিলের আয়োজন করে দল। জল্পনা ছড়ায় বেশ কয়েকজন তৃণমূল কাউন্সিলরও জোড়া-ফুল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন।

আয়োজন সম্পূর্ণ হলেও মিছিলে যোগ দিলেন না শোভন-বৈশাখী। সূত্রের খবর, সোমবার সকালেই বৈশাখী জানিয়েছেন তাঁকে আমন্ত্রণ করা হয়নি। পরে বেঁকে বসেন শোভ চট্টোপাধ্যায়ও। তাঁকে বোঝাতে অবশ্য গোলপার্কে তাঁর বাড়িতে যান বেশ কয়েকজন রাজ্য বিজেপির যুব নেতা। যদিও কাজের কাজ হয়নি।

উল্লেখ্য, একাধিকবার তাঁদের মানভঞ্জনের চেষ্টা হলেও আবারো ব্যর্থ হলেন গেরুয়া নেতৃত্ব। শোভন ও তাঁর বান্ধবীর মান-অভিমানের পালা কি এখনও চলছে ? যদিও মান অভিমানের পালা কাটিয়ে গেরুয়া শিবিরে পদ পেয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। দায়িত্ব দেওয়া হয় তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কেও। কিন্তু দলে পদ পেলেও পূর্ব ঘোষিত দলীয় কেন এলেন না শোভ-বৈশাখী ? বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘দলীয় কর্মসূচিতে কেন এলেন না তা পরে জানতে চাওয়া হবে।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news