প্রয়াত অমলেন্দু ভাদুড়ীর স্মৃতিতে এক দিবসীয় ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান আদিবাসী রিক্রিয়েশান ক্লাব। - Newsbazar24
ফুটবল

প্রয়াত অমলেন্দু ভাদুড়ীর স্মৃতিতে এক দিবসীয় ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান আদিবাসী রিক্রিয়েশান ক্লাব।

প্রয়াত অমলেন্দু ভাদুড়ীর স্মৃতিতে এক দিবসীয়  ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান আদিবাসী রিক্রিয়েশান ক্লাব।

কার্ত্তিক পাল,Newsbazar24: ইংরেজবাজার পৌরসভা এবং মালদা ডিস্ট্রিক্ট ফিজিক্যাল কালচার অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে ও ব্যবস্থাপনায় মালদহ জেলার ব্যায়াম জগতের প্রবাদপ্রতিম পুরুষ ও প্রখ্যাত আইনজীবী প্রয়াত অমলেন্দু ভাদুড়ীর স্মৃতিতে শনিবার দুপুরে মালদা শহরের বৃন্দাবনী ময়দানে এক দিবসীয় ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইংরেজবাজার পৌরসভার পৌর প্রশাসক নিহার রঞ্জন ঘোষ, সদর মহকুমা শাসক সুরেশ চন্দ্র রানো, জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সাধারন সম্পাদক শুভাশীষ সরকার, ক্রীড়াবিদ প্রণব ভট্টাচার্য, ডিস্ট্রিক্ট ফিজিক্যাল কালচার অ্যাসোসিয়েশনের সভাপতি প্রলয় চক্রবর্তী সহ অন্যান্যরা।

এরপর ফুটবলে কিক করে প্রতিযোগিতার আনুষ্ঠানিক সূচনা করেন সদর মহকুমা শাসক সুরেশচন্দ্র রানো। এই প্রতিযোগিতায় মোট পাঁচটি দল অংশগ্রহণ করে।তার মধ্যে মালদহের চারটি ও দক্ষিণ দিনাজপুরের একটি দল। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে কুশমন্ডি ওয়াই এম এ বনাম প্রভাত সংঘ মালদা। নির্ধারিত সময়ে খেলা গোলশূন্য ভাবে শেষ হয়। টাইব্রেকারে ওয়াই এম এ ৩-২ গোলে প্রভাত সংঘকে পরাজিত করে। দ্বিতীয় খেলায় অংশগ্রহণ করে সাহাপুর কোচিং ক্যাম্প ও আদিবাসী রিক্রিয়েশান ক্লাব। আদিবাসী রিক্রিয়েশান ক্লাব সাহাপুর কোচিং ক্যাম্প কে পরাজিত করে। চূড়ান্ত পর্যায়ের খেলায় অংশগ্রহণ করে মালদা আদিবাসী রিক্রিয়েশন ক্লাব এবং প্রান্তিক ক্লাব। এই ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় মালদা আদিবাসী রিক্রিয়েশন ক্লাব তারা প্রান্তিককে টাইব্রেকারে ৪-২ গোলে পরাজিত করে অপরদিকে ফাইনালে পৌছাবার আগে প্রান্তিক কুশমন্ডি ওয়াই এম একে ১-০ গোলে পরাজিত করেছিল। এ বিষয়ে ইংরেজবাজার পৌরসভার পৌর প্রশাসক নিহার রঞ্জন ঘোষ বলেন, ইংরেজবাজার পৌরসভার উদ্যোগে মালদহ জেলার ব্যায়াম জগতের প্রবাদপ্রতিম পুরুষ ও ক্রীড়া ব্যক্তিত্ব ও প্রখ্যাত আইনজীবী প্রয়াত অমলেন্দু ভাদুড়ীর মূর্তি মালদা শহরের সদরঘাটের মোড় এলাকায় বসানো হতে চলেছে। আগামীকাল ওনার পূর্ণাবয়ব মূর্তির উন্মোচন হবে। পাশাপাশি অমলেন্দু ভাদুড়ী সরনী হিসেবে ওই রাস্তার নামকরণ অনুষ্ঠান হবে। এই উপলক্ষে মালদা ডিস্ট্রিক্ট ফিজিক্যাল কালচার অ্যাসোসিয়েশনের সাথে যৌথ উদ্যোগে পৌরসভা ১৭ তম মি: মালদা দেহসৌষ্ঠব প্রতিযোগিতার আয়োজন করছে।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news