লাইফ স্টাইল

পূজার সময় একদম পারফেক্ট সাজের জন্য নখকেও মনের মত করে সাজিয়ে নিন

পূজার সময় একদম পারফেক্ট সাজের জন্য  নখকেও মনের মত করে সাজিয়ে নিন

পূজার সময় একদম পারফেক্ট সাজের জন্য  নখকেমনের মত করে সাজিয়ে নিন

 

কল্যাণী সামন্ত-

 আশা করি আপনার  নখকে মনের মত সাজাতে খুব ভালোলাগে ?  আর পুজার সময় তো কথাই নেই, নখকেও সমান গুরুত্ব দিতে হবে মেকআপের সাথে।   তাই আর দেরি কিসের ? পূজার সময় একদম পারফেক্ট সাজের জন্য  নখকেও মনের মত করে সাজিয়ে নিন। দেখে নিন কয়েকটি অসাধারণ সহজ ডিজাইন।

 

১ . এই ডিজাইনের জন্য তিনটি বা দুটি রঙও ব্যবহার করতে পারেন। প্রথম নেলপলিশ লম্বা লম্বা করে একটু বেঁকিয়ে বেঁকিয়ে পড়ুন। প্রথম নেলপলিশ নখের বেশি অংশ জুড়ে পড়ে নিন। শুকিয়ে গেলে, তার পরের রঙটি একইভাবে প্রথম রঙের ওপর একটু জায়গা ছেড়ে লাগান।

২ . এটি যেকোনো রঙ দিয়ে করতে পারেন। কিন্তু সাদা কালোই বেশি ভালো লাগবে। প্রথমে সাদা নেলপলিশ পড়ে নিন। শুকিয়ে গেলে, তারপর টুথপিকের সাহায্যে কালো নেলপলিশ দিয়ে ছবি দেখে ডিজাইন করুন।

 

৩ . এটির জন্য প্রথমে সাদা নেলপলিশ পড়ে নিন। শুকিয়ে গেলে, টুথপিক দিয়ে তার ওপর কালো নেলপলিশ দিয়ে ছবি দেখে ডিজাইন করুন।

৪ . এটাও যেকোনো রঙে করতে পারেন। এর জন্য একটা গাঢ় আর একটা হালকা রঙ বাছুন। প্রথমে হালকা রঙ নখে পড়ে নিন। শুকিয়ে গেলে, একটা টুথপিক দিয়ে আগে গাঢ় রঙটি দিয়ে একটা কোন বরাবর লাইন টেনে নিন। তারপর ভরাট করুন।

৫.  প্রথমে সাদা নেলপলিশ পড়ে নিন। শুকিয়ে গেলে, একটা টুথপিক নিন। তারপর কালো নেলপলিশ দিয়ে ছবি অনুযায়ী ডিজাইন করুন। শুকিয়ে গেলে তারপর পিঙ্ক রঙ দিয়ে ডিজাইন করুন। অবশ্যই টুথপিক দিয়ে।

৬.  এই স্টাইলটি কিন্তু বেশ ইন এবার। করাও খুব সহজ। যেকোনো রঙ দিয়ে করতে পারেন। তবে একটা গ্লিটার রঙ রাখবেন। এখানে পিঙ্ক আছে, সব নখে পিঙ্ক রঙ পড়ে নিন। তারপর যে নখটি ছবিতে দেওয়া আছে, সেই নখটিতে গ্লিটার রঙটি পড়ে নিন।

৭.  প্রথমে সাদা রঙ পড়ে নিন। শুকিয়ে গেলে কালো রঙ দিয়ে টুথপিকের সাহায্যে ছবি অনুযায়ী ডিজাইন করুন।

৮. এর জন্য বেবি পিঙ্ক রঙ কিনুন। প্রথমে পিঙ্ক রঙ পড়ে নিন। শুকিয়ে এলে, তারপর ছবিতে যে আঙুল দেওয়া আছে, সেই আঙুলে টুথপিক দিয়ে হলুদ রঙ দিয়ে ডিজাইন করুন। পরের আঙুল বাদ দিয়ে, তার পরের আঙুলে টুথপিক দিয়ে প্রথমে কালো রঙ দিয়ে ডিজাইনের আউটলাইন করে নিন। তারপর হলুদ দিয়ে ভরাট করুন।

৯. প্রথমে আকাশী রঙটি লাগিয়ে নিন। শুকিয়ে গেলে, তারপর গোলাপি রঙ দিয়ে টুথপিকের সাহায্যে ডিজাইন করুন।

১০. প্রথমে হালকা পিঙ্ক রঙ পড়ে নিন। তারপর কালো রঙটি ছবি দেখে পড়ুন। তারপর হালকা বেগুনি রঙটি পড়ুন ছবিতে যেমন আছে।

তাহলে দেখে নিলেন খুব সহজ অথচ খুব স্টাইলিশ নেল আর্ট। এবার আর দেরী কীসের? প্যান্ডেল হপিং-এ বেরোবার আগে আগে নখকে মনের মত সাজিয়ে নিন।লিস্ট করে নিন দোকানে গিয়ে কোন রঙের  নেল-পালিশ কিনবেন ।

 

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news