দেশভর নেতাদের নিশানায় মোদী। কার্টুন করে টুইটে বিঁধলেন পি চিদাম্বরমও। জানুন বিস্তারিত - Newsbazar24
সারা ভারত

দেশভর নেতাদের নিশানায় মোদী। কার্টুন করে টুইটে বিঁধলেন পি চিদাম্বরমও। জানুন বিস্তারিত

দেশভর নেতাদের নিশানায় মোদী। কার্টুন করে টুইটে বিঁধলেন পি চিদাম্বরমও। জানুন বিস্তারিত

news bazar24 : দেশভর নেতাদের নিশানায় মোদী। টুইটে একের পর এক বিভিন্ন দলের নেতারা  আক্রমণ  করছেন প্রধানমন্ত্রীকে।

আজ সীতারাম ইয়েচুরি তাঁর টুইটে লিখেছেন, ‘মোদীর কাছে ভারতের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করার থেকে দলের হয়ে প্রচার বেশি গুরুত্বপূর্ণ। তাই তিনি করোনাকে উপেক্ষা করে  অগ্রাধিকারে রেখেছেন নির্বাচনী প্রচার। বাকি সময়টায় তিনি টিভিতে মুখ দেখাতেই ব্যস্ত থাকেন। খুবই দুঃখের বিষয়

১) সীতারাম তাঁর টুইটে আরও লিখেছেন, ‘ভারত য়ে গভীর সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছে, তাতে যে কোন মানুষের সব স্বার্থ ত্যাগ করা উচিত । কিন্তু প্রধানমন্ত্রীর তাতে ভ্রূক্ষেপই নেই। বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীরা প্রয়োজনে তাঁকে পাচ্ছেন না। বড় বড় নির্বাচনী জনসভার পর নাম কা ওয়াস্তে মিটিংয়ের নামে চমক দিচ্ছেন

২ ) প্রধানমন্ত্রীকে টুইটে বিঁধলেন পি চিদাম্বরমও। করোনা ভাইরাসের মাথায় বসে প্রধানমন্ত্রী বেহালা বাজাচ্ছেন, এরকম একটা কার্টুন টুইট করেন তিনি।

৩) এর আগেও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে তাঁর একটি ছবি টুইট করেন। তাতে বোঝা য়ায় যে, প্রধানমন্ত্রী বাংলায় প্রচারে এত ব্যস্ত য়ে গোটা দেশ তাঁর করোনা বৈঠকের জন্য অপেক্ষা করছে।

৪) প্রধানমন্ত্রীর সমালোচনা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। রাজ্যে কোটি ৪০ লক্ষ ডোজ ভ্যাকসিন লাগবে, জানান মমতা। বলেন, ‘গুজরাতে দেদার ভ্যাকসিন বিতরণ চলছে।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news