তোলাবাজদের টাকা দিতে অস্বীকার করায় যুবক খুন - Newsbazar24
মালদা

তোলাবাজদের টাকা দিতে অস্বীকার করায় যুবক খুন

তোলাবাজদের টাকা দিতে অস্বীকার করায় যুবক খুন

জিত বর্মণ,মালদা,১৭জুলাইঃ  হাটে তোলাবাজদের টাকা দিতে অস্বীকার করাই এক যুবকে খুন করার অভিযোগ।সারারাত নিখোঁজ থাকার পর বুধবার পাটের জমি  থেকে ওই যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।ঘটনাটি ঘটেছে মালদা বৈষ্ণবনগর থানার ভগবানপুর অঞ্চলের যাত্রিটোলা এলাকায়।দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে ঘটনার তদন্তে নেমেছে বৈষ্ণবনগর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, মৃত যুবকের নাম নাজিবুল শেখ(২৮)।কুম্ভীরা গ্রাম পঞ্চায়েতের মোহনপুর গ্রামের বাসিন্দা।বুধবার ভগবানপুর গ্রাম পঞ্চায়েতের যাত্রীটোলা মাঠ এলাকার একটি পাটের জমি থেকে দেহ উদ্ধার হয়।

পরিবার সূত্রে জানাগেছে, নাজিবুল পেশায় দিনমজুর।মঙ্গলবার সকালে বাড়ি থেকে গরু কেনার নাম করে হাটে যায়। মঙ্গলবার দিন গড়িয়ে গেলেও আর বাড়ি ফিরে আসেনি তিনি।পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করেও মেলেনি কোনো খোঁজ।এদিন সকালে তার রক্তাক্ত দেহ উদ্ধার হয়।পরিবারের অভিযোগ,মঙ্গলবার বিকেলে দুটো গরু কিনে বাড়ি ফিরছিলেন যখন নাজিবুল তখন তার পথ আটকায় কিছু হাটের তলাবাজরা।তারকাছে টাকার দাবি করে।টাকা দিতে রাজি না হওয়ায় টেনে পাটের জমিতে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করেছে তলাবাজরা। ঘটনায় জড়িতদের শাস্তির দাবি করেছেন মৃতার দাদা সেলিম শেখ। মালদা বৈষ্ণবনগর থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠিয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে বৈষ্ণবনগর থানার পুলিশ।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news