সারা ভারত

তালাক চলছে ।মাত্র ৩০ টাকার জন্য তালাক তালাক তালাক শুনতে হল এক মহিলাকে

তালাক চলছে ।মাত্র ৩০ টাকার জন্য তালাক তালাক তালাক শুনতে হল এক মহিলাকে

ডেস্ক তিন তালাক এখনও চলছে উত্তর প্রদেশে। মাত্র ৩০ টাকার জন্য তালাক তালাক তালাক শুনতে হল এক মহিলাকে।উত্তর প্রদেশের  হাপুর (Hapur) জেলার এক মহিলা দাবি করেছেন যে ওষুধ কেনার জন্যে ৩০ টাকা চাওয়ার স্বামী তিন তালাক দিয়েছেন তাঁকে। ওই মহিলার মা বলেন, "আমার মেয়ে অসুস্থ হয়ে পড়েছিল এবং সে তাঁর স্বামীর কাছে ওষুধ কেনার জন্য কিছু টাকা চেয়েছিল। এই নিয়ে তাঁদের দুজনের মধ্যে অনেকক্ষণ তর্ক চলে, তারপরেই মেয়েকে তিন তালাক দেয় জামাই এবং শ্বশুরবাড়ি থেকে আমার মেয়েকে মারধোর করে বের করে দেওয়া হয়।"

 মহিলার অভিযোগ বছর তিনেক আগে আমার বিয়ে হয় আমি স্বামীর কাছে ওষুধ কেনার জন্যে ৩০ টাকা চাই, তখনই তিনি (মহিলার স্বামী) আমার উপর চেঁচাতে শুরু করেন তালাক দেন আর তালাক দেওয়ার পরেই আমার শ্বশুরবাড়ির লোকেরা আমায় বাড়ি থেকে বের করে দেন" অভিযোগ ওই মহিলার যাঁকে তালাক দেওয়া হয়েছে এমনকি তাঁর দুই বাচ্চাকেও তাঁর কাছ থেকে কেড়ে নিয়ে তাড়িয়ে দেওয়া হয়েছে তাঁকে, অভিযোগ করেন মহিলা

এই ঘটনার পরিপ্রেক্ষিতে হাপুর জেলার ডিএসপি রাজেশ সিং বলেন, "আমরা একটি  অভিযোগ পেয়েছি যে এক মহিলাকে তাঁর স্বামী তিন তালাক দিয়েছেন। এই ঘটনায় আমরা একটি মামলাও দায়ের করেছি এবং তদন্তও করছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে"


(
আমরা এই খবর সম্পাদনা  করিনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

Shankar Chakraborty

aappublication@gmail.com

Editor of AAP publicaltions



Post your comments about this news