ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত যাত্রীদের রক্তের প্রয়োজনে এগিয়ে এলো জলপাইগুড়ি ফটোগ্রাফি অ্যাসোসিয়েশন।‌। - Newsbazar24
শিলিগুরি দার্জিলিং কোচবিহার

ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত যাত্রীদের রক্তের প্রয়োজনে এগিয়ে এলো জলপাইগুড়ি ফটোগ্রাফি অ্যাসোসিয়েশন।‌।

ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত যাত্রীদের রক্তের প্রয়োজনে এগিয়ে এলো জলপাইগুড়ি ফটোগ্রাফি অ্যাসোসিয়েশন।‌।

newsbazar 24::ট্রেন দুর্ঘটনার উদ্ধার কার্য জোর কদমে এগিয়ে চলেছে । অন্ধকার নামায় রেলের পক্ষ থেকে বেশ কয়েকটি জেনারেটরের ব্যবস্থা করা হয়েছে। ঘটনাস্থলে ডাক্তার নার্স স্বাস্থ্যকর্মীরা ও রয়েছেন।

কোচবিহার, জলপাইগুড়ির পুলিশের একটি বড় দলের পাশাপাশি জাতীয় স্বেচ্ছাসেবক বাহিনীর সদস্যরা উদ্ধারকাজে হাত লাগিয়েছে। সূত্রে  জানা গেছে, বেশ কিছু যাত্রী গুরুতর আহত।তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।  আহতদের রক্ত প্রয়োজন। আহত মানুষের রক্তের প্রয়োজনে এগিয়ে এলো জলপাইগুড়ি জেলা photographers' অ্যাসোসিয়েশন ।সংগঠনের পক্ষ থেকে তৎপরতা শুরু হয়। স্থানীয় ব্লাড ব্যাঙ্কের সাথে যোগাযোগ করে রক্তদানের উদ্যোগ নেওয়া হয়। এগিয়ে আসে সংগঠনের জেলা নেতৃত্ব সহ সাধারণ সদস্যরা।

ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত যাত্রীদের রক্তদান করছেন জলপাইগুড়ি photographers' অ্যাসোসিয়েশনের সদস্যরা

 

পশ্চিমবঙ্গ ফটোগ্রাফি পশ্চিমবঙ্গ  ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অনুমোদিত  জেলা সংগঠন জলপাইগুড়ি ফটোগ্রাফি ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের এই উদ্যোগ সত্যি প্রশংসনীয় ।  "মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য "এই উক্তির যথার্থ প্রমাণ দিল জলপাইগুড়ি জেলা ফটোগ্রাফি অ্যাসোসিয়েশন।

  প্রসঙ্গত, আজ ময়নাগুড়ির দোমহনিতে উল্টে যায় আপ বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস (Bikaner-Guwahati Express)। বিকেল ৫টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news