জেলার খেলোয়াড় প্রতিভা অন্বেষনে মালদা জেলা নেহরু যুব কেন্দ্রের উদ্যোগ। - Newsbazar24
ফুটবল

জেলার খেলোয়াড় প্রতিভা অন্বেষনে মালদা জেলা নেহরু যুব কেন্দ্রের উদ্যোগ।

জেলার খেলোয়াড় প্রতিভা অন্বেষনে মালদা জেলা নেহরু যুব কেন্দ্রের উদ্যোগ।

মালদা, ৪ নভেম্বরঃ মালদা জেলায় খেলোয়াড় প্রতিভা অন্বেষনে মালদা জেলা নেহরু যুব কেন্দ্রের উদ্যোগ। এই জন্য তারা  ব্লক ভিত্তিক বিশেষ কিছু খেলার আয়োজন করে। তারই অঙ্গ হিসাবে  হবিবপুর ব্লকে জেলা নেহরু যুব কেন্দ্রের  সহযোগিতায় হবিবপুর তিলাসন বিশ্বাস ক্লাবের যৌথ উদ্যোগে এক ব্লক ভিত্তিক খেলার আয়োজন করা হয় তিলাসন ময়দানে।   বিশেষ 5টি খেলার ব্যাবস্থা করা হয় ফুটবল,  ভলিবল, 100মিটার 200 মিটার পুরুষদের দৌড় মহিলাদের দড়ি টানাটানি

   রবিবার ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। মোট ৮টি দল এই খেলায় অংশগ্রহণ করেন। ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করে লাঙ্গলভাঙা চন্ডীহার আদিবাসী ফুটবল ক্লাব  ও তেঁতুলপাড়া আদিবাসী ফুটবল ক্লাব। ফাইনালে চ্যাম্পিয়ন হয় লাঙ্গলভাঙা ( CHANDIHAR ADIBASHI FOOTBALL CLUB) এবং রার্নাস দল - তেঁতুলপাড়া আদিবাসী ফুটবল ক্লাব।   -

এই খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা  নেহেরু যুব কেন্দ্রের কো-অরডিনেটার সুখেন্দু বাঙ্ক সুবেন্দু সেখর রায়, বিশিষ্ট সমাজ সেবি সুজয় চন্দ্র মহাশয় ,প্রশান্ত সরকার মহাশয়,শঙ্কর প্রসাদ রায়,বিশ্বজিত রায়,আশিশ বিশ্বাস, বিক্রম সরকার,  কৌশিক রায়, অরুন শিল ,প্রশেনজিত মন্ডল। এ ব্যাপারে নেহেরু যুব কেন্দ্রের কো-অরডিনেটার বলেন তিনি আগামীতে হবিবপুর ব্লকের খেলাধুলার উন্নয়নে তিনি আরো অনেক কাজ করবেন।

আজ ছিল 100 ও 200 মিটার দৌড় ।এই 100 মিটার দৌড় এ প্রথম, দ্বিতীয় ,এবং তৃতীয় হন যথাক্রমে - প্রথম বাপন কর্মকার, দ্বিতীয়  নন্দলাল টুডু, ও তৃতীয় শ্যাম সিংহ।

 ২00 মিটার দৌড় এ প্রথম, দ্বিতীয় ,এবং তৃতীয় হন যথাক্রমে - প্রথম বাপন কর্মকার, দ্বিতীয়  সুজন কর্মকার, ও  তৃতীয় শ্যাম সিংহ।  

আগামীকাল  হবে ভলিবল, মহিলাদের দড়ি টানাটানি

 

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news