জনসংযোগ বাড়াতে বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় মমতার। বুঝিয়ে দিলেন ভবানী পুরের ভুমি কন্যা মমতা - Newsbazar24
কলকাতা

জনসংযোগ বাড়াতে বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় মমতার। বুঝিয়ে দিলেন ভবানী পুরের ভুমি কন্যা মমতা

জনসংযোগ বাড়াতে বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় মমতার। বুঝিয়ে দিলেন ভবানী পুরের ভুমি কন্যা মমতা

news bazar24 : ভবানীপুরের মাটির মেয়ে, ঘরের মেয়ে মমতা চোখ বন্ধ করেও এই গলি সেই গলি ঘুরে বেড়াতে পারেন তিনি।বেশীরভাগ মানুষকেই নামে চেনেন বলে স্বয়ং দাবি করেন তিনি। আর সেই জন্যই  পুরাতন জনসংযোগ কে ঝালিয়ে নিতে ময়দানে নামলেন  মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

চলতি মাসের শেষেই রাজ্যের ভবানীপুরে উপনির্বাচন।হেভি ওয়েট এর নির্বাচন। এদিকে  করোনা আবহের জন্য  বড় জনসভা বাতিল হয়েছে। আর সেই কারনে  ছোট ছোট স্ট্রিট কর্নার এবং বাড়িবাড়ি গিয়ে জনসংযোগে জোর দিচ্ছে তৃণমূল। আর সেই পথেই হারলেন  ভবানীপুরের তৃণমূল প্রার্থী।

বাড়ি বাড়ি গিয়ে কুশল সংবাদ নিচ্ছেন  প্রত্যেকের। আজ সোমবার নবান্ন থেকে ফেরার পথে ভবানীপুর বিধানসভা কেন্দ্রের ৭৭ নম্বর ওয়ার্ডে চলে আসেন মমতা সঙ্গে ছিলেন মন্ত্রী ফিরহাদ হাকিমও। সেখানে বাড়িবাড়ি গিয়ে সবার  সঙ্গে কথা বলেন তৃণমূল নেত্রী।কে কেমন আছেন ? খোঁজ নেন তিনি। হাত মেলান, অনেক কে জড়িয়ে ধরেন। বাচ্চাদের কোলে তুলে আদর করেন।  বলতে হয় সবাইকেই  বুঝিয়ে দেন তিনিইভবানীপুরের ঘরের মেয়ে
খালি এই নয়  খিদিরপুরের ২৫ পল্লি দুর্গাপুজোর পাড়া থেকে ১৬ আন্না মসজিদ হেঁটে ঘুরে বেড়ান তিনি। কথা বলেন সকলের সঙ্গে।

উল্লেখ্য, ভবানীপুর উপনির্বাচনে আটটি  ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয়েছে দলের হেভিওয়েট পাঁচ নেতার হাতে। তাই এই নেতারাও ময়দানে নেমে পড়েছেন। গত  শনিবার এলাকায় জনসংযোগ বাড়াতে বেরিয়েছিলেন এলাকার বাসিন্দা পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম। পাড়ার তৃণমূল সমর্থিত  মহিলাদের দায়িত্ব প্রত্যেক দিন বিকেলের দিকে। পাঁচজন করে একটি দলে ভাগ হয়ে তারাও যাবেন বাড়িবাড়ি।

কোন পরিবারে কার কী সমস্যা, কে কোন পরিষেবা পাননিতার সবটাই বাড়ি গিয়ে খোঁজ নেওয়া হবে। প্রয়োজনে সাহায্য করা হবে সাথে সাথে।  

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news