গাজোল ও ইংলিশ বাজার ব্লকে ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে কর্মী সভা। - Newsbazar24
মালদা

গাজোল ও ইংলিশ বাজার ব্লকে ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে কর্মী সভা।

গাজোল ও ইংলিশ বাজার ব্লকে ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে কর্মী সভা।

 

Newsbazar 24: ছিল নন্দীগ্রাম আন্দোলন এর ১৩  তম বার্ষিক দিবসগাজোল ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এক কর্মীসভায় মধ্য দিয়ে নন্দীগ্রাম আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয় গাজোল ব্লকের এই কর্মীসভায় নবীন-প্রবীণ কর্মীদের উত্তরীয় পরিয়ে সম্মান জানান জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর দুলাল সরকার

এ বিষয়ে  জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর  দুলাল সরকার বলেন দলীয়  কর্মসূচির অঙ্গ হিসাবে    জেলার প্রতিটি ব্লকে কর্মীসভার মধ্য দিয়ে প্রবীণ কর্মীদের সন্মান জানানো হচ্ছে। আজ গাজোল ব্লকের অন্নদা শঙ্কর মঞ্চে এই কর্মসূচী পালন করা হল।আজকের এই কর্মীসভায় উপস্থিত ছিলেন গাজোল ব্লকের তৃণমূল কংগ্রেসের বিভিন্ন নেতৃবৃন্দ এবং গাজলের বিধায়িকা দীপালি বিশ্বাস।

পাশাপাশি এদিন ইংলিশ বাজার ব্লকের কাজি গ্রাম অঞ্চলের বিএড কলেজ মঞ্চে এ কর্মসূচি পালন করা হয়।  এখানেও আজ ইংলিশ বাজার ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে কর্মী সভায়  নন্দীগ্রাম আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয় এবং পাশাপাশি নবীন  এবং প্রবীন  কর্মীদেরকেও উত্তরীয় পরিয়ে সম্মান জানানো হয়।  এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর দুলাল সরকার,  অম্লান ভাদুরি,  বিধায়ক নীহার রঞ্জন  ঘোষ ও  ইংলিশবাজার পঞ্চায়েত সমিতির সভাপতি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news