গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৮ ৪১৯, মালদায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এক রেল কর্মী - Newsbazar24
মালদা

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৮ ৪১৯, মালদায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এক রেল কর্মী

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৮ ৪১৯, মালদায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এক রেল কর্মী

রাজ্যে ফের রেকর্ড দৈনিক আক্রান্তের। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন হাজার ৪১৯জন। গতকালও আক্রান্ত হয়েছিলেন হাজার ৭১৩জন। যা সর্বকালীন রেকর্ড। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২৮ জনের।

এদিনও অ্যাক্টিভ রোগীর সংখ্যা বাড়ল হাজার ৩৩৮। সর্বশেষ পাওয়া পরিসংখ্যান অনুযায়ী, রাজ্যে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৪৯ হাজার ৬৩৮। যার ফলে রাজ্যে করোনা আক্রান্ত রোগীদের ভবিষ্যতে বেড পাওয়া যাবে কিনা তা নিয়ে শুরু হয়েছে চিন্তা। 

অবস্থা খারাপ হচ্ছে কলকাতারও। আক্রান্ত নিরিক্ষে প্রথমে রাজধানী কলকাতাই। রবিবার সকাল ৯টা পর্যন্ত হিসেবে শুধুমাত্র কলকাতাতেই গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা পেরিয়েছে হাজার। স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, রবিবার কলকাতায় নতুন করোনা আক্রান্তের সংখ্যা ,১৯৭৷

উত্তর চব্বিশ পরগণায় গত একদিনে নতুন আক্রান্তের সংখ্যা ,৮৬০৷ কলকাতা এবং উত্তর চব্বিশ পরগণায় মৃত্যু হয়েছে যথাক্রমে জন এবং জনের৷

 

মালদায় গত ২৪ ঘণ্টায় আক্রান্ত্রের সংখ্যা  ৪৯৬ জন। এদিকে মৃত এক রেল কর্মী । তিনি রেলওয়ে ডিআরএম অফিসে কর্মরত ছিলেন ।এছাড়াও  তিনি মালদা শিল্পী সংসদ সদস্য সংস্কৃতিমনস্ক ব্যক্তিত্ব ছিলেন । মৃতের নাম  কল্যাণ বন্ধু দাস, ৫৮ বছর।

 

 

বিহারে শুরু হল নাইট কার্ফু ! ভিনরাজ্যে কর্মরত পরিযায়ী শ্রমিকদের অবিলম্বে রাজ্যে ফেরার নির্দেশ

 

 কৃষ্ণেন্দু চৌধুরীর হয়ে ভোট প্রচারে চলচ্চিত্র পরিচালক হরনাথ চক্রবর্তী ও টেলি শিল্পী অনামিকা সাহা।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news