কোচ বদল হতেই এটিকে মোহনবাগানl জয়ের পথে ৩-২তে পরাস্ত নর্থইস্ট।। - Newsbazar24
আইএস এল ২১ খবর

কোচ বদল হতেই এটিকে মোহনবাগানl জয়ের পথে ৩-২তে পরাস্ত নর্থইস্ট।।

কোচ বদল হতেই  এটিকে মোহনবাগানl জয়ের পথে ৩-২তে পরাস্ত নর্থইস্ট।।

এটিকে মোহনবাগান: ৩ (বৌমাস-২, লিস্টন),,,নর্থইস্ট ইউনাইটেড: ২ (ভিপি সুহের, মাসুর)

newsbazar 24:: কোচ বদল হতেই  এটিকে মোহনবাগানl জয়ের পথে ।  কোচ হিসাবে হুয়ান ফেরান্দো দায়িত্ব নেওয়ার পর মঙ্গলবার প্রথম ম্যাচ নর্থ ইস্টের বিরুদ্ধে। আর প্ৰথম ম্যাচেই ৩-২ গোলে খালিদ জামিলের    দলকে পরাজিত করলেন এটিকে মোহনবাগানের  নতুন স্প্যানিশ কোচ।

জোড়া গোল করে ম্যাচের সেরা বৌমাস। লিস্টনও একগোল করলেন।

 খেলার শুরুতেই মাত্র ২ মিনিটেই  নর্থইস্ট কে এগিয়ে দিয়েছিলেন সুহের। একসময় কলকাতায় খেলে যাওয়া ইস্টবেঙ্গলের পরে মোহনবাগানের বিরুদ্ধেও গোল করলেন । বাঁ দিক থেকে ভাসানো বল পেয়ে দলকে হেডে গোল করে এগিয়ে দিয়েছিলেন সুহের।

এরপরে প্রথমার্ধে প্রাধান্য নিয়েই খেলে নর্থইস্ট। বিরতির আগেই এটিকে মোহনবাগান গোলশোধ করে। বিরতির আগে সংযোজিত সময়ে গোলকিপার মিরশাদের ভুলে সমতা ফেরায় সবুজ মেরুন। নিজের প্লেয়ারদের পরিবর্তে সরাসরি কিক করেন বৌমাসের কাছে। ফ্রেঞ্চ তারকা বল নিয়ন্ত্রণ করতে না পারলেও কৃষ্ণ দারুণভাবে ক্রস করেন লিস্টনের উদ্দেশ্যে। তারপরেই গোলকিপারকে পরাস্ত করে লিস্টনের দুরন্ত গোল হেডে। প্রথমার্ধে খেলা ১-১ অমীমাংসিত থাকে।

বিরতির পরে এটিকে মোহনবাগানকে এগিয়ে দেন বৌমাসই। দ্বিতীয়ার্ধে জোড়া গোল করে যান এই । কোলাসোকে এবার শুরুতে আটকে দিলেও শেষরক্ষা হয়নি। শুভাশিস এর সহযোগিতায় বৌমাস ২-১ এ দলকে এগিয়ে দেন ।

৭৬ মিনিটে বৌমাস নিজের দ্বিতীয় গোল করেন। ম্যাকহিউয়ের পরিবর্ত জনি কাউকো ডিফেন্স চেরা পাস বাড়িয়েছিলেন। গোল করতে ভুল করেননি বৌমাস। ৮৭ মিনিটে ফ্রিকিক থেকে হেডে মাসুর গোল করে গেলেও এটিকে মোহনবাগানের জয় আটকায়নি।

এটিকে মোহনবাগান: অমরিন্দর সিং, শুভাশিস বোস, আশুতোষ মেহতা, তিরি, প্রীতম কোটাল, কার্ল ম্যাকহিউ, দীপক টাংরি, লিস্টন কোলাসো, হুগো বৌমাস, মনদীপ সিং, রয় কৃষ্ণ

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news