কেন্দ্রের জনস্বার্থ বিরোধী নীতির বিরুদ্ধে পথে তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেল - Newsbazar24
বীরভূম -বর্ধমান

কেন্দ্রের জনস্বার্থ বিরোধী নীতির বিরুদ্ধে পথে তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেল

কেন্দ্রের জনস্বার্থ বিরোধী নীতির বিরুদ্ধে পথে  তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেল

 

Newsbazar 24: সংসদে পাস হওয়া কৃষি বিল নিয়ে গোটা দেশে বিতর্ক তুঙ্গে। বিলকে সর্বনাশা আখ্যা দিয়ে পথে নেমেছে তৃণমূল কংগ্রেস। শুধু কৃষি বিল নয়, কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে রাজ‍্যের প্রতি বঞ্চনার অভিযোগ তুলেছে তৃণমূল। আমপান থেকে করোনা মোকাবিলা রাজ্যকে বিজেপি সরকার বঞ্চিত করেছে বলে অভিযোগ।

পূর্ব বর্ধমান জেলার মেমারি 'নম্বর ব্লক তৃণমূল  কংগ্রেসের সংখ্যালঘু সেলের ডাকে তক্তিপুর বাজার থেকে বহরমপুর গ্রাম পর্যন্ত  পায়ে হেঁটে প্রতিবাদ মিছিল কর্মসূচি পালন করল।  মিছিলের  মূল স্লোগান ছিল "কেন্দ্রের নয়া কালো কৃষি আইন মানছি না মানবো না, এবং কেন্দ্র সরকারের একাধিক জনবিরোধী নীতির বিরুদ্ধে বিভিন্ন স্লোগানে মুখরিত হয়ে ওঠে এই মিছিল।  

এই প্রতিবাদ মিছিলে অগ্রভাগে থেকে নেতৃত্ব দেন, পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ও দক্ষ সংগঠক নিত্যানন্দ ব্যানার্জি, নবনিযুক্ত মেমারি নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি  জিতেন্দ্র সিং, নবনিযুক্ত সহ-সভাপতি সৌমিত্র চ্যাটার্জী, এছাড়া উপস্থিত ছিলেন মেমারি 1 নম্বর ব্লক সংখ্যালঘু সেল এ সভাপতি মীর পারভেজ, দুর্গাপুর গ্রাম পঞ্চায়েত প্রধান নিতাই ঘোষ, দুর্গাপুর অঞ্চল তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেল এর সভাপতি ওহাব সেখ সহ অন্যান্য অঞ্চলের সভাপতি ও স্থানীয় নেতৃত্ব। এদিন মিছিলে প্রায় থেকে হাজার কর্মী সমর্থক মিছিলে পা মিলিয়েছেন বলে তৃণমূল নেতৃত্বের  দাবি। প্রতিবাদ মিছিল শেষে আসন্ন শারদ উৎসব উপলক্ষে সকল মানুষকে শুভেচ্ছা বার্তা জানালেন তৃণমূল নেতৃত্ব।

নারায়ন সিকদার ও অতনু ঘোষের প্রতিবেদন , পূর্ব বর্ধমান:

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news