কৃষ্ণেন্দুর বাড়িতে বিজেপির বিধায়করা, বিজেপিতে যোগ নিয়ে জোর জলপনা - Newsbazar24
মালদা

কৃষ্ণেন্দুর বাড়িতে বিজেপির বিধায়করা, বিজেপিতে যোগ নিয়ে জোর জলপনা

কৃষ্ণেন্দুর বাড়িতে বিজেপির বিধায়করা, বিজেপিতে যোগ নিয়ে জোর জলপনা

শঙ্কর চ্ক্রবর্তী,news bazar24: আবার মালদা জেলা জুড়ে মানুষের মাথা ব্যাথা শুরু হয়ে গেলো কৃষ তথা কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীকে নিয়ে । এবার কৃষ কি বিজেপি তে ? ইংরেজ বাজারের বিজেপি পার্থী কি কৃষ তথা কৃষ্ণেন্দু হচ্ছেন ? আর হবেই বা না কেন , কৃষের বাড়িতে যে বিজেপির বিধায়ক রা। যেমনটি মুকুল কিছুদিন আগে পর্যন্ত কলকাতায় লুচি আলুর দম তৃণমূল নেতাদের বাড়ি বাড়ি। তবে মালদার কৃষ দার বাড়িতে কি খেয়েছেন ? বা কৃষাণ বাবু কি খাইয়েছেন তা আমরা বলছিনা। তবে জমিদারি প্রথা চৌধুরী পরিবারের অথিতি সেবা রাজা বাদশাদের মতই আছে।

তাহলে মোদ্দা কথা, মুকুল রায়ের পলিসি নিয়ে আচমকা হাজির হওয়া বনগাঁর বিধায়ক দুলাল বর যিনি সদ্য বিজেপিতে যোগদান করেছেন, তিনি এবং তাঁর সঙ্গে মালদহের হবিবপুরের বিধায়ক জোয়েল মুর্মুর কৃশের বাড়ি যাওয়া নিয়ে জেলার মানুষের মধ্যে চাঞ্চল্য শুরু হয়ে গেছে। সবাই ভাবতে শুরু করেছেন কৃষ্ণেন্দু চৌধুরী বিজেপিতে যোগ দিতে চলেছেন। ইংরেজ বাজারে বিজেপির জন্য যোগ্য পার্থী। এই সব গুনজন আজ সকালের পর থেকেই মানুষের মুখে মুখে ঘুরছে।

কারণ কৃষ্ণেন্দু বাবু দলে এখন একপ্রকার কোণঠাসা। কোনরকম প্রেস বিবৃতি এখন চৌধুরী বাবুর পাওয়া যায়না। তারপর মোদীর গঙ্গা পূজার মত মালদার সদুল্লা পুরে ক্রিসের গঙ্গা পূজা মানুষের মনে দাগ কেটে রেখেছে। এদিকে আজকের এই সন্ধিখনটিকে কৃষ্ণেন্দু বাবু সৌজন্য সাক্ষাৎ বলে দাবি করছেন। তার কথায় আমরা এক সাথে বিধান সভা অধিবেশনে বসেছি। আমাকে দাদা হিসেবে খুব শ্রদ্ধা ও ভালোবাসতো। মালদায় দলীয় কাজে এসেছে।আমার শরীর খারাপ শুনে দেখা করে গেছে। আর আমি মমতা দির অনুগত আছি আর অনুগত হয়েই থাকতে চাই। এদিকে জেলা বিজেপির পক্ষে টেলিফোনে বিশ্বপ্রিয় রায় চৌধুরীর সাথে কথা বললে উনি জানান। দলের থেকে সম্পর্ক অনেক বড়। ভালোবাসার টান অনেক বেশি শক্তি শালী। আর সেই টানেই আজ সৌজন্য সাক্ষাৎ। তবে যে যাই বলুন না কেন। জেলার মধ্যে যে গুঞ্জন শুরু হয়েছে ।তার মোদ্দা কথা কৃষ্ণেন্দু কে বিজেপি দলে নিয়েই ছাড়বে।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news