কলকাতা ও উত্তর প্রদেশে পুলিশের জালে জঙ্গি নেতারা। কলকাতায় কি নাশকতার ছক ? তদন্তে পুলিশ ও এসটিএফের অফিসারেরা - Newsbazar24
কলকাতা

কলকাতা ও উত্তর প্রদেশে পুলিশের জালে জঙ্গি নেতারা। কলকাতায় কি নাশকতার ছক ? তদন্তে পুলিশ ও এসটিএফের অফিসারেরা

কলকাতা ও উত্তর প্রদেশে পুলিশের জালে জঙ্গি নেতারা। কলকাতায় কি নাশকতার ছক ? তদন্তে পুলিশ ও এসটিএফের অফিসারেরা

news bazar: পঞ্জিকাতে জঙ্গিদের জন্য দিনটা হয়ত ভালো ছিলো না। ফলে শেষ পর্যন্ত এসটিএফের জালে ধরা পড়ল জেএমবি-‌ জঙ্গি। আজ কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সএর হাতে ধরা পড়েছে এই  জেএমবি জঙ্গি গোষ্ঠীর সদস্যরা।

 ধৃত জঙ্গিদের জিজ্ঞাসাবাদে যা উঠে এসেছে ধৃত জঙ্গিরা সকলেই বাংলাদেশের নাগরিক। গতকাল রাতেই গোপন সূত্রে খবর পেয়ে  অভিযান চালায় এসটিএফের আধিকারিকরা। আর তারপরেই গ্রেপ্তার করা জঙ্গিকে। কলকাতা পুলিশ সূত্রে খবর, ধৃত জেএমবি সদস্যরা বড় মাপের জঙ্গি নেতা বলেই মনে করা হচ্ছে। ধৃত জঙ্গিই বাংলাদেশ থেকে কলকাতায়  এসেছিল। তবে কলকাতায় কেন ?  তা এখনও জানা যায়নি। বড় ধরণের কোনও নাশকতার ছক ছিল কিনা তা বোঝা যাচ্ছে না। ধৃত জেএমবি জঙ্গির সঙ্গে আলকায়দা জঙ্গি গোষ্ঠীর কোনও যোগাযোগ রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। এদিকে আজ সকালেই  উত্তরপ্রদেশে নাশকতার ছক বানচাল করে দেয় সেখানকার পুলিশ উত্তরপ্রদেশ পুলিশও জেএমবি জঙ্গি সন্দেহে কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। লখনউয়ে নাশকতার পরিকল্পনা ছিল বলেই অনুমান করছে উত্তরপ্রদেশ পুলিশ।  মুর্শিদাবাদ খাগড়াগড়-কাণ্ডের সঙ্গেও জড়িত ছিল জেএমবি জঙ্গিরাই। মালদহ মুর্শিদাবাদের বিভিন্ন অঞ্চল থেকে এর আগেও বেশ কয়েকবার ধরা পড়েছে জেএমবি জঙ্গিরা।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news